1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

ফকিরহাট আওয়ামী মৎস্যজীবী লীগের পরিচিতি ও বর্ধিত সভা

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৩ মে, ২০২৩
  • ১৭৬ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাট উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক কমিটির পরিচিতি ও বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়।

শেখ আ. গফ্ফারকে ফকিরহাট উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক ও সাহা দেব বর্মনকে সদস্য সচিব করে ২১ সদস্যের কমিটির পরিচিতি ও সংগঠনকে দিক নির্দেশনা প্রদান করা হয় বর্ধিত সভায়।

এসময় বক্তব্য রাখেন বাগেরহাট জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক শেখ আ. সবুর, ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ, সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ সাহেব, দপ্তর সম্পাদক নির্মল কুমার দাস প্রমূখ। সভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা