1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

A+প্রাপ্ত সহস্রাধিক শিক্ষার্থীকে অসমাপ্ত আত্মজীবনী ও উপহার সামগ্রী দিয়ে সম্মাননা

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ১০৮ বার পঠিত

পটুয়াখালী:

পটুয়াখালী পৌরসভার উদ্যোগে পৌর এলাকায় অবস্থিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০২১ ও ২০২২ সালে মাধ্যমিক ও সমমানের পরিক্ষায় জিপি A৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

“সুন্দর কর্ম সম্মুখে সুন্দর দিন, মেধা মনন চর্চায় সুন্দর আগামী দিন” স্লোগানে এবার এক হাজার ৩ জন শিক্ষার্থীদের সম্মাননা স্মারক ও উপহারের ব্যাগ প্রদান করা হয়। এতে মহামূল্যমান অসমাপ্ত আত্মজীবনী বই ও গেঞ্জি, ক্যাপ, ক্রেস্ট, অনেকগুলা চকলেট এবং একটি করে পরিবেশ বান্ধব ব্যাগ প্রদান করা হয়েছে।

বুধবার (২৬ এপ্রিল) সকালে শহরের ঝাউতলা এলাকায় শেখ রাসেল শিশুপার্ক সংলগ্ন মাঠে এক জমকালো আয়োজনের মাধ্যমে এসকল মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা জানানো হয়েছে।

এছাড়াও স্থানীয় দুইটি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বিতর্ক প্রতিযোগিতায় অংশ নেয়। পরে বিজয়ী ও রানার আপ দলের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়েছে।

পটুয়াখালী পৌর মেয়র ও অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক মহিউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য অধ্যাপিকা কাজী কানিজ সুলতানা হেলেন।

স্মার্ট বাংলাদেশের স্মার্ট নাগরিক তৈরিতে করণীয় এবং শিক্ষার্থীদের পরামর্শ ও দিকনির্দেশনা দিয়ে বক্তব্য রাখেন পুলিশ সুপার সাইদুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান এড হাফিজুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক মো: হুমায়ূন কবির, জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, সদর উপজেলা চেয়ারম্যান এড. গোলাম সারোয়ার, পটুয়াখালী জেলা প্রেসক্লাব এর সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ।

সম্মাননা প্রাপ্ত পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রুবাইয়াত হক বলেন, ধন্যবাদ জানাই পটুয়াখালী পৌরসভাকে। আমরা আনন্দিত ও উদ্বেলিত। এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে এত সুন্দর আয়োজন করার জন্য। পটুয়াখালীর মতো জেলা শহরে এত বড় আয়োজন এবার ই প্রথম। আমরা চাই এ রকম আয়োজন সামনে আরো হোক, তাহলে অনেকেই পড়াশোনায় মনোযোগী হবে এবং সফলতা অর্জন করবে।

এসময় পটুয়াখালী পৌরসভার কাউন্সিলর, সচিব, নির্বাহী প্রকৌশলীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা