1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

A+প্রাপ্ত সহস্রাধিক শিক্ষার্থীকে অসমাপ্ত আত্মজীবনী ও উপহার সামগ্রী দিয়ে সম্মাননা

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ১১৯ বার পঠিত

পটুয়াখালী:

পটুয়াখালী পৌরসভার উদ্যোগে পৌর এলাকায় অবস্থিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০২১ ও ২০২২ সালে মাধ্যমিক ও সমমানের পরিক্ষায় জিপি A৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

“সুন্দর কর্ম সম্মুখে সুন্দর দিন, মেধা মনন চর্চায় সুন্দর আগামী দিন” স্লোগানে এবার এক হাজার ৩ জন শিক্ষার্থীদের সম্মাননা স্মারক ও উপহারের ব্যাগ প্রদান করা হয়। এতে মহামূল্যমান অসমাপ্ত আত্মজীবনী বই ও গেঞ্জি, ক্যাপ, ক্রেস্ট, অনেকগুলা চকলেট এবং একটি করে পরিবেশ বান্ধব ব্যাগ প্রদান করা হয়েছে।

বুধবার (২৬ এপ্রিল) সকালে শহরের ঝাউতলা এলাকায় শেখ রাসেল শিশুপার্ক সংলগ্ন মাঠে এক জমকালো আয়োজনের মাধ্যমে এসকল মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা জানানো হয়েছে।

এছাড়াও স্থানীয় দুইটি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বিতর্ক প্রতিযোগিতায় অংশ নেয়। পরে বিজয়ী ও রানার আপ দলের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়েছে।

পটুয়াখালী পৌর মেয়র ও অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক মহিউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য অধ্যাপিকা কাজী কানিজ সুলতানা হেলেন।

স্মার্ট বাংলাদেশের স্মার্ট নাগরিক তৈরিতে করণীয় এবং শিক্ষার্থীদের পরামর্শ ও দিকনির্দেশনা দিয়ে বক্তব্য রাখেন পুলিশ সুপার সাইদুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান এড হাফিজুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক মো: হুমায়ূন কবির, জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, সদর উপজেলা চেয়ারম্যান এড. গোলাম সারোয়ার, পটুয়াখালী জেলা প্রেসক্লাব এর সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ।

সম্মাননা প্রাপ্ত পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রুবাইয়াত হক বলেন, ধন্যবাদ জানাই পটুয়াখালী পৌরসভাকে। আমরা আনন্দিত ও উদ্বেলিত। এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে এত সুন্দর আয়োজন করার জন্য। পটুয়াখালীর মতো জেলা শহরে এত বড় আয়োজন এবার ই প্রথম। আমরা চাই এ রকম আয়োজন সামনে আরো হোক, তাহলে অনেকেই পড়াশোনায় মনোযোগী হবে এবং সফলতা অর্জন করবে।

এসময় পটুয়াখালী পৌরসভার কাউন্সিলর, সচিব, নির্বাহী প্রকৌশলীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা