1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

সরকারি কলেজের অধ্যক্ষের নামে ফেক আইডি,থানায় জিডি

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ১৯৪ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:
বাগেরহাটের ফকিরহাট উপজেলার শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাসের ফেসবুক আইডির অনুরূপ একটি ফেক আইডি থেকে বিভিন্ন ব্যক্তিতে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠানো হচ্ছে। এ বিষয়ে রোববার (১৬ এপ্রিল) দুপুরে ফকিরহাট মডেল থানায় তিনি একটি সাধারণ ডায়েরি করেন। জিডি নম্বর -৭৮৯, তারিখ: ১৬/০৪/২০২৩ খ্রি.।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, অধ্যক্ষ বটু গোপাল দাসের নামে অজ্ঞাত পরিচয়ের কোন ব্যক্তি বা গোষ্ঠী ফেসবুক আইডি খুলে বিভিন্ন ব্যক্তির কাছে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠাচ্ছে। ওই আইডি থেকে অধ্যক্ষের নাম ব্যবহার করে বিভিন্ন ব্যক্তির কাছে টাকা পয়সা চাওয়া সহ তাঁর মানসম্মান ক্ষূন্ন হয় এমন কর্মকান্ড চালাতে পারে বলে তিনি আশঙ্ক প্রকাশ করেন। উক্ত ব্যক্তির নাম পরিচয় জানতে পারলে পরবর্তীতে মামলাসহ আইনি পদক্ষেপ নিবেন বলে ডায়েরিতে তিনি উল্লেখ করেন। ডায়েরি নথিভূক্ত হওয়ার পর সহকারী পরিদর্শক (এসআই) সনজিব কুমার পাল তদন্তকারী কর্মকর্তা নিযুক্ত হন।

এ বিষয়ে অধ্যক্ষ বটু গোপাল দাস বলেন, ‘১০ এপ্রিল যখন আমার কাছে একটি ফ্রেন্ড রিকুয়েস্ট আসে, তখন আমি হতবাক হয়ে যাই। আমার নাম, ছবি ব্যবহার করে অবিকল আমার প্রফাইলের মতো একটি আইডি থেকে আমাকেই ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়েছে। অনেক চেষ্টা করেও এর সাথে যুক্ত ব্যক্তির পরিচয় উদ্ধার করতে পারিনি। তাই বাধ্য হয়ে থানায় সাধারণ ডায়েরি করেছি।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান জানান, বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করে দেখা হচ্ছে। দোষীদের আইনের আওতায় আনা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা