1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
পদত্যাগ করলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম পাঁচ দিন পর শুরু হলো সাতক্ষীরার ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ প্লাস্টিকের ভিড়ে বিলুপ্ত ঐতিহ্যবাহী মৃৎশিল্প লালমোহনে ছলিমউদ্দিন তালুকদার ফাউন্ডেশনের ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার

সরকারি কলেজের অধ্যক্ষের নামে ফেক আইডি,থানায় জিডি

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ১৯২ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:
বাগেরহাটের ফকিরহাট উপজেলার শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাসের ফেসবুক আইডির অনুরূপ একটি ফেক আইডি থেকে বিভিন্ন ব্যক্তিতে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠানো হচ্ছে। এ বিষয়ে রোববার (১৬ এপ্রিল) দুপুরে ফকিরহাট মডেল থানায় তিনি একটি সাধারণ ডায়েরি করেন। জিডি নম্বর -৭৮৯, তারিখ: ১৬/০৪/২০২৩ খ্রি.।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, অধ্যক্ষ বটু গোপাল দাসের নামে অজ্ঞাত পরিচয়ের কোন ব্যক্তি বা গোষ্ঠী ফেসবুক আইডি খুলে বিভিন্ন ব্যক্তির কাছে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠাচ্ছে। ওই আইডি থেকে অধ্যক্ষের নাম ব্যবহার করে বিভিন্ন ব্যক্তির কাছে টাকা পয়সা চাওয়া সহ তাঁর মানসম্মান ক্ষূন্ন হয় এমন কর্মকান্ড চালাতে পারে বলে তিনি আশঙ্ক প্রকাশ করেন। উক্ত ব্যক্তির নাম পরিচয় জানতে পারলে পরবর্তীতে মামলাসহ আইনি পদক্ষেপ নিবেন বলে ডায়েরিতে তিনি উল্লেখ করেন। ডায়েরি নথিভূক্ত হওয়ার পর সহকারী পরিদর্শক (এসআই) সনজিব কুমার পাল তদন্তকারী কর্মকর্তা নিযুক্ত হন।

এ বিষয়ে অধ্যক্ষ বটু গোপাল দাস বলেন, ‘১০ এপ্রিল যখন আমার কাছে একটি ফ্রেন্ড রিকুয়েস্ট আসে, তখন আমি হতবাক হয়ে যাই। আমার নাম, ছবি ব্যবহার করে অবিকল আমার প্রফাইলের মতো একটি আইডি থেকে আমাকেই ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়েছে। অনেক চেষ্টা করেও এর সাথে যুক্ত ব্যক্তির পরিচয় উদ্ধার করতে পারিনি। তাই বাধ্য হয়ে থানায় সাধারণ ডায়েরি করেছি।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান জানান, বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করে দেখা হচ্ছে। দোষীদের আইনের আওতায় আনা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা