1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোর পূর্বক ঘর নির্মাণের অভিযোগ

সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৯২ বার পঠিত

লালমোহন প্রতিনিধিঃ

লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোর পূর্বক পাকা ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।
উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়ন গজারিয়া বাজারের পশ্চিম মাথায় মোস্তফা মাতাব্বরের দীর্ঘদিনের দখলীয় দোকান ঘর ভেঙে বিভিন্ন মালমাল লুট করে দুইটি দোকান ভিটা ও পিছনে অনেক জায়গায় জোরপূর্বক পাকা ঘর নির্মাণ করে একই বাড়ির প্রভাবশালী ফজলু মাতাব্বর গংরা।

মোস্তফা মাতাব্বর অভিযোগ করে জানান, লালমোহন থানাধীন পাঙ্গাশিয়া মৌজার জেএল নং ২৬ এস এ ২১১ নং খতিয়ানের ২৬২৬ নং দাগ ও বিএস খতিয়ান নং ১২৫৮ খতিয়ানের ৪৫২৯ দাগে আমার রেকর্ডিয় জমি ১ একর ১৫ শতাংশ জমি সে রেকডিও জমিতে এরা জোর পূর্বক ঘর নির্মাণ করতে চাইলে আমি বাধা প্রদান করি তাতে তার কর্ণপাত না করায় গণ্যমান্য ব্যক্তিবর্গ দের জানাই কিন্ত এরা কোন রকম বিচার ফয়সালা মানেনা। এখন আবার এরা আমার দোকান ঘর ভেঙে বিভিন্ন মালমাল লুট করে পাকা ঘর নির্মাণ করতেছে। এর পূর্বে আমি বাদী হয়ে ভোলা কোর্টে একটি মামলা দায়ের করি যার মামলা নং এম পি ১০২/১৮ এম/আর ১৯ লাল এ মামলায় ফজলু মাতাব্বর সহ ১১ জনকে বিবাদী করে ১টি মামলা দায়ের করি। এবং এ জমির উপর অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সে নিষেধাজ্ঞা এখন ও চলমান রয়েছে।
তারা সে আদালতের নিষেধাজ্ঞা অবমাননা করে কোন ক্ষমতার বলে এখন আবার ঘর নির্মাণ করতেছে। আমি বুঝতে পারতেছিনা। আমি এ ঘটনায় ন্যায় বিচার দাবি করছি।

অপর দিকে অভিযুক্ত ফজলু মাতাব্বর বলেন, আমাদের ওয়ারিশি সম্পত্তিতে আমারা আমাদের জমিতে ঘর করতেছি। মোস্তফা মাতাব্বরের জমিতে আমরা ঘর নির্মাণ করতেছিনা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা