1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা

লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোর পূর্বক ঘর নির্মাণের অভিযোগ

সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৮৯ বার পঠিত

লালমোহন প্রতিনিধিঃ

লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোর পূর্বক পাকা ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।
উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়ন গজারিয়া বাজারের পশ্চিম মাথায় মোস্তফা মাতাব্বরের দীর্ঘদিনের দখলীয় দোকান ঘর ভেঙে বিভিন্ন মালমাল লুট করে দুইটি দোকান ভিটা ও পিছনে অনেক জায়গায় জোরপূর্বক পাকা ঘর নির্মাণ করে একই বাড়ির প্রভাবশালী ফজলু মাতাব্বর গংরা।

মোস্তফা মাতাব্বর অভিযোগ করে জানান, লালমোহন থানাধীন পাঙ্গাশিয়া মৌজার জেএল নং ২৬ এস এ ২১১ নং খতিয়ানের ২৬২৬ নং দাগ ও বিএস খতিয়ান নং ১২৫৮ খতিয়ানের ৪৫২৯ দাগে আমার রেকর্ডিয় জমি ১ একর ১৫ শতাংশ জমি সে রেকডিও জমিতে এরা জোর পূর্বক ঘর নির্মাণ করতে চাইলে আমি বাধা প্রদান করি তাতে তার কর্ণপাত না করায় গণ্যমান্য ব্যক্তিবর্গ দের জানাই কিন্ত এরা কোন রকম বিচার ফয়সালা মানেনা। এখন আবার এরা আমার দোকান ঘর ভেঙে বিভিন্ন মালমাল লুট করে পাকা ঘর নির্মাণ করতেছে। এর পূর্বে আমি বাদী হয়ে ভোলা কোর্টে একটি মামলা দায়ের করি যার মামলা নং এম পি ১০২/১৮ এম/আর ১৯ লাল এ মামলায় ফজলু মাতাব্বর সহ ১১ জনকে বিবাদী করে ১টি মামলা দায়ের করি। এবং এ জমির উপর অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সে নিষেধাজ্ঞা এখন ও চলমান রয়েছে।
তারা সে আদালতের নিষেধাজ্ঞা অবমাননা করে কোন ক্ষমতার বলে এখন আবার ঘর নির্মাণ করতেছে। আমি বুঝতে পারতেছিনা। আমি এ ঘটনায় ন্যায় বিচার দাবি করছি।

অপর দিকে অভিযুক্ত ফজলু মাতাব্বর বলেন, আমাদের ওয়ারিশি সম্পত্তিতে আমারা আমাদের জমিতে ঘর করতেছি। মোস্তফা মাতাব্বরের জমিতে আমরা ঘর নির্মাণ করতেছিনা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা