1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনায় পটুয়াখালীর সড়কে সহস্রাধিক রোজাদারের ইফতার

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ১০২ বার পঠিত

পটুয়াখালী:

পটুয়াখালী শহরের আন্তজার্তিক মানের চার লেন সড়ক ও আধুনিক শহর নির্মাণে সুযোগ প্রদান করায় প্রধানমন্ত্রীর দোয়া ও ধন্যবাদ জানিয়ে একযোগে এক হাজার পথচারী রোজাদারকে ইফতার করিয়েছে পটুয়াখালী পৌর মেয়র।

শনিবার (১ এপ্রিল) বিকেলে পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদের উদ্যোগে প্রায় এক হাজার পথচারী রোজাদারের জন্য ইফতারে আয়োজন করা হয়।

স্থানীয় স্বেচ্ছাসেবীদের সহযোগিতায়
ইফতার আয়োজনে প্রতিজন রোজাদারদের জন্য খেজুর, জুস, পানি, পেয়াজু, বেগুনী, তরমুজ, বাঙ্গি ও তেহেরী প্রদান করা হয়।

এসময় পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, নির্বাহী প্রকৌশলী জসীম উদ্দিন আরজু, কাউন্সিলর ও কমকর্তা বৃন্দসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

ইফতারে অংশগ্রহণকারী রোজাদার ও রিক্সা চালক সুলাইমান বলেন, এমন সুন্দর রাস্তা বানানো হয়েছে, এখানে বসে আমরা ইফতার করি, নামাজ পরি। মেয়র মহোদয় অজুর পানিসহ টয়লেটের ব্যবস্থা করেছেন। আমরা শান্তিতে সড়কেই ইফতার করতে পারি। বাড়ি গিয়ে আসতে অনেক সময় লাগে।

মেয়র মহিউদ্দিন আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দয়া পটুয়াখালী পৌরসভার নাগরিকরা আন্তজার্তিক মানের সড়কে হাটতে চলতে পারছে। বরিশাল বিভাগের মধ্যে আধুনিক মানের সড়ক, পার্ক ও লেকসহ অন্যান্য স্থাপনা একমাত্র পটুয়াখালী পৌরসভায়। একটি নিরাপদ ও স্মার্ট পৌরসভার গঠনে মাননীয় প্রধানমন্ত্রীর সুনজর ছিলো। তাই আমরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা স্বরুপ তার জন্য দোয়া ও ধন্যবাদ জানাতেই আমরা এই সড়কে পথচারী সহস্রাধিক রোজাদারের জন্য ইফতার আয়োজন করেছি।
##
S W Jahirul Islam সহকারি সম্পাদক
S W Jahirul Islam
Write to উপকূল বার্তা বিভাগ

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা