1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনায় পটুয়াখালীর সড়কে সহস্রাধিক রোজাদারের ইফতার

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ১১০ বার পঠিত

পটুয়াখালী:

পটুয়াখালী শহরের আন্তজার্তিক মানের চার লেন সড়ক ও আধুনিক শহর নির্মাণে সুযোগ প্রদান করায় প্রধানমন্ত্রীর দোয়া ও ধন্যবাদ জানিয়ে একযোগে এক হাজার পথচারী রোজাদারকে ইফতার করিয়েছে পটুয়াখালী পৌর মেয়র।

শনিবার (১ এপ্রিল) বিকেলে পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদের উদ্যোগে প্রায় এক হাজার পথচারী রোজাদারের জন্য ইফতারে আয়োজন করা হয়।

স্থানীয় স্বেচ্ছাসেবীদের সহযোগিতায়
ইফতার আয়োজনে প্রতিজন রোজাদারদের জন্য খেজুর, জুস, পানি, পেয়াজু, বেগুনী, তরমুজ, বাঙ্গি ও তেহেরী প্রদান করা হয়।

এসময় পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, নির্বাহী প্রকৌশলী জসীম উদ্দিন আরজু, কাউন্সিলর ও কমকর্তা বৃন্দসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

ইফতারে অংশগ্রহণকারী রোজাদার ও রিক্সা চালক সুলাইমান বলেন, এমন সুন্দর রাস্তা বানানো হয়েছে, এখানে বসে আমরা ইফতার করি, নামাজ পরি। মেয়র মহোদয় অজুর পানিসহ টয়লেটের ব্যবস্থা করেছেন। আমরা শান্তিতে সড়কেই ইফতার করতে পারি। বাড়ি গিয়ে আসতে অনেক সময় লাগে।

মেয়র মহিউদ্দিন আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দয়া পটুয়াখালী পৌরসভার নাগরিকরা আন্তজার্তিক মানের সড়কে হাটতে চলতে পারছে। বরিশাল বিভাগের মধ্যে আধুনিক মানের সড়ক, পার্ক ও লেকসহ অন্যান্য স্থাপনা একমাত্র পটুয়াখালী পৌরসভায়। একটি নিরাপদ ও স্মার্ট পৌরসভার গঠনে মাননীয় প্রধানমন্ত্রীর সুনজর ছিলো। তাই আমরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা স্বরুপ তার জন্য দোয়া ও ধন্যবাদ জানাতেই আমরা এই সড়কে পথচারী সহস্রাধিক রোজাদারের জন্য ইফতার আয়োজন করেছি।
##
S W Jahirul Islam সহকারি সম্পাদক
S W Jahirul Islam
Write to উপকূল বার্তা বিভাগ

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা