1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

পটুয়াখালী বাউফলে ২ শিক্ষার্থী হত্যায় ০৫ আসামি গ্রেফতার

হাসান আকন, নিজস্ব প্রতিবেদক,
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১২৮ বার পঠিত

হাসান আকনঃ

পটুয়াখালীর বাউফলে চাঞ্চল্যকর ১০ম শ্রেণীর দুই শিক্ষার্থী মারুফ(১৫) ও নাফিস(১৫) হত্যার ঘটনার প্রধান আসামী রায়হানকে (১৪) নরসিংদী জেলার রায়পুরা থেকে এবং হৃদয়কে(১৪) ঢাকার পল্লবী থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। আজ মঙ্গলবার(২৮ মার্চ) ভোররাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার আল মামুন গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন, ‌র‌্যাব-৮ তাদের গ্রেফতার করলেও এখনও পুলিশের কাছে সোপর্দ করেনি।‍‍` এর আগে আরো তিন আসামী ভোলার বোরহানউদ্দিন বাউফলের ইন্দ্রকুল গ্রাম ও ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়।
উল্লেখ, গত বুধবার(২২ মার্চ) পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্যমনি ইউনিয়নের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী মাহরুফ ও নাফিসকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।
নবম শ্রেণির শিক্ষার্থী রায়হানের সাথে দশম শ্রেণির শিক্ষার্থী মারুফের পায়ের সাথে পা লাগার ঘটনাকে কেন্দ্র করে তর্ক হয়। এর জের ধরে ২২ মার্চ বিকাল সাড়ে ৪ টার দিকে বিদ্যালয়ের অদূরে একটি ব্রিজে মারুফ, নাফিস ও সিয়ামকে ছুরিকাঘাত করে রায়হানসহ ৮-১০ জন শিক্ষার্থী।
তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে তাদের মধ্যে মারুফ ও নাফিসের অবস্থা আশংকাজনক হওয়ায় বরিশাল শের- বাংলা মেডিকেল কলেজ হাসপাতে প্রেরণ করা হয় এবং ওই দিন সন্ধ্যা সাড়ে ৭টায় তারা মারা যায়।এর প্রতিবাদে মৃত্যুর সজনরা খুনিদের ফাঁসি চায়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা