1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

পটুয়াখালী বাউফলে ২ শিক্ষার্থী হত্যায় ০৫ আসামি গ্রেফতার

হাসান আকন, নিজস্ব প্রতিবেদক,
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১২৯ বার পঠিত

হাসান আকনঃ

পটুয়াখালীর বাউফলে চাঞ্চল্যকর ১০ম শ্রেণীর দুই শিক্ষার্থী মারুফ(১৫) ও নাফিস(১৫) হত্যার ঘটনার প্রধান আসামী রায়হানকে (১৪) নরসিংদী জেলার রায়পুরা থেকে এবং হৃদয়কে(১৪) ঢাকার পল্লবী থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। আজ মঙ্গলবার(২৮ মার্চ) ভোররাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার আল মামুন গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন, ‌র‌্যাব-৮ তাদের গ্রেফতার করলেও এখনও পুলিশের কাছে সোপর্দ করেনি।‍‍` এর আগে আরো তিন আসামী ভোলার বোরহানউদ্দিন বাউফলের ইন্দ্রকুল গ্রাম ও ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়।
উল্লেখ, গত বুধবার(২২ মার্চ) পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্যমনি ইউনিয়নের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী মাহরুফ ও নাফিসকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।
নবম শ্রেণির শিক্ষার্থী রায়হানের সাথে দশম শ্রেণির শিক্ষার্থী মারুফের পায়ের সাথে পা লাগার ঘটনাকে কেন্দ্র করে তর্ক হয়। এর জের ধরে ২২ মার্চ বিকাল সাড়ে ৪ টার দিকে বিদ্যালয়ের অদূরে একটি ব্রিজে মারুফ, নাফিস ও সিয়ামকে ছুরিকাঘাত করে রায়হানসহ ৮-১০ জন শিক্ষার্থী।
তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে তাদের মধ্যে মারুফ ও নাফিসের অবস্থা আশংকাজনক হওয়ায় বরিশাল শের- বাংলা মেডিকেল কলেজ হাসপাতে প্রেরণ করা হয় এবং ওই দিন সন্ধ্যা সাড়ে ৭টায় তারা মারা যায়।এর প্রতিবাদে মৃত্যুর সজনরা খুনিদের ফাঁসি চায়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা