1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন

বাগেরহাটের রামপালে কথিত জ্বীনের বাদশা র‍্যাবের হাতে গ্রেফতার

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ১৭৪ বার পঠিত

র‌্যাব-৬ এর সদস্যরা বাগেরহাটের রামপালের সংঘবদ্ধ প্রতারক চক্রের তথা কথিত এক জ্বীনের বাদশাকে গ্রেফতার করেছেন। চক্রটি গভীর রাতে জ্বীনের বাদশা ও পীর দরবেশ সেজে বিভিন্ন মানুষের সাথে প্রতারণা করে বিকাশের মাধ্যমে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছেন বলেও জানায় র‌্যাব। র‌্যাব-৬ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ৮টার দিকে বাগেরহাট জেলার রামপাল উপজেলার ফয়লাহাট এলাকা থেকে তথা কথিত জ্বীনের বাদশা হানিফ ঢালী (৩৫) কে গ্রেফতার করা হয়। হানিফ ঢালী রামপালের চাঁদপুর এলাকার মৃত সোবাহান ঢালীর ছেলে।

এ সময় অভিযানকারীরা গ্রেফতার হওয়া হানিফ ঢালীর প্রতারণার কাজে ব্যবহৃত ১০ টি সীম কার্ডসহ একটি মোবাইল ফোন জব্দ করেন। র‌্যাবের জিজ্ঞাসাবাদে হানিফ ঢালী তথা কথিত জ্বীনের বাদশা ও পীর দরবেশ সেজে প্রতারণা করে বিভিন্ন মানুষকে সর্বশান্ত করার বিষয়টি স্বীকার করেছেন। এই প্রতারক চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।গ্রেফতারকৃত হানিফকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রবিবার বিকেলে বাগেরহাট জেলার রামপাল থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছে র‌্যাব।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা