1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

সাংবাদিকরা দেশ ও জাতির কল্যানে কাজ করবে… নূর হাকিম

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৯৫ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ

সাংবাদিকরা দেশ ও জাতির কল্যানে কাজ করবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে নিজেকে দক্ষ ও স্মার্ট সাংবাদিক হিসেবে তোলার আহবান জানিয়েছেন দৈনিক সকালের সময়’র প্রকাশক ও সম্পাদক মো: নূর হাকিম। মঙ্গলবার (২১ মার্চ) রাজশাহী নগরীর পিঁপড়া আপ্যায়ন এন্ড কনভেনশন সেন্টারে দিনব্যাপী অনুষ্ঠিত দৈনিক সকালের সময়’র রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশ ও জাতির কল্যান নিশ্চিত করতে নিজেকে আগে দেশের প্রতি দায়িত্বশীল করতে হবে। দৈনিক সকালের সময়ের মাধ্যমে সমাজের যাবতীয় অন্যায় অনাচারের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে সবসময়। প্রচলিত সকল প্রকার অপ-সাংবাদিকতা থেকে নিজেকে দূরে রাখতে হবে এবং এগুলোর বিরুদ্ধে জনমত গঠনেও ভূমিকা রাখতে হবে। সম্পাদক নূর হাকিম বলেন, দৈনিক সকালের সময়ের সকল পর্যায়ের সাংবাদিক, কর্মকর্তা, কর্চারিদের সহযোগিতায় পত্রিকাটি একদিন বস্তুনিষ্ঠ সংবাদের অগ্রপথিক হবে, দেশকে নিয়ে যাবে অনন্য উচ্চতায়। দৈনিক সকালের সময়ের মাধ্যমেই বাংলাদেশে সাংবাদিকতা মূল ধারায় ফিরবে বলেও তিনি বিশ্বাস করেন বলে আশাবাদ ব্যক্ত করেন। জাতীয় দৈনিক সকালের সময়’য়ের রাজশাহী জেলা প্রতিনিধি শামসুল ইসলামের সঞ্চালনায়, রাজশাহী মহানগর প্রতিনিধি পাভেল ইসলাম মিমুলের সার্বিক তত্বাবধানে ও রাজশাহী ব্যুরো প্রধান শাহিনুর রহমান সোনা’র সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পত্রিকাটির মফস্বল সম্পাদক নুর আলম।
এসময় নওগাঁ জেলা প্রতিনিধি মাহমুদুন নবী বেলাল, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি জমশেদ আলী, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি আজিজুর রহমান মুন্না, রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি অর্পণ ধর, পাবনা জেলা প্রতিনিধি মাহফুজ আলম ও নাটোর জেলা প্রতিনিধি তহুরা বানু সহ পত্রিকাটির রাজশাহী বিভাগের বিভিন্ন উপজেলা প্রতিনিধি, ফটো সাংবাদিক ও সংবাদ এজেন্সি সদস্যরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা