1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ

বঙ্গবন্ধু আজীবন বাঙালির অন্তরে গাঁথা থাকবেন, এমপি শাওন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ১১৬ বার পঠিত

বঙ্গবন্ধু আজীবন বাঙালির অন্তরে গাঁথা থাকবেন, এমপি শাওন

পারভীন আক্তার, লালমোহনঃ
যথাযোগ্য মর্যাদায় লালমোহনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আজ শুক্রবার ভোর থেকে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ নানা কর্মসূচি পালন করে।

কর্মসূচির মধ্যে সকাল সাড়ে ৬টায় উপ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন পরে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে একটি র‍্যালি বের হয়।
র‍্যালি শেষে উপজেলা প্রশাসক, উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শিশু দিবস উপলক্ষে অডিটোরিয়ামে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

লালমোহন উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।
এসময় বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যদি স্বাধীনতার ডাক না দিলে আজ দেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধু সবসময় এদেশের মানুষের মুক্তির জন্য সংগ্রাম করতে গিয়ে জীবনের অনেক সময় কারা ভোগ করেন। বঙ্গবন্ধুর ঋণ বাঙালি জাতি কোনদিনও শোধ করতে পারবে না।বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আগামী নির্বাচনে উন্নয়নের পক্ষে নৌকার পক্ষে সকলে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান এমপি শাওন

এসময় আরো উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহকারী কমিশনার ভুমি এমরান মাহমুদ ডালিম, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা খানম, আওয়ামী লীগের সহসভাপতি দিদারুল ইসলাম অরুণ, জেলা পরিষদের সদস্য আনোয়ারুল ইসলাম রিপন,সহ লালমোহন উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা