1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

বঙ্গবন্ধু আজীবন বাঙালির অন্তরে গাঁথা থাকবেন, এমপি শাওন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ১০৫ বার পঠিত

বঙ্গবন্ধু আজীবন বাঙালির অন্তরে গাঁথা থাকবেন, এমপি শাওন

পারভীন আক্তার, লালমোহনঃ
যথাযোগ্য মর্যাদায় লালমোহনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আজ শুক্রবার ভোর থেকে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ নানা কর্মসূচি পালন করে।

কর্মসূচির মধ্যে সকাল সাড়ে ৬টায় উপ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন পরে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে একটি র‍্যালি বের হয়।
র‍্যালি শেষে উপজেলা প্রশাসক, উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শিশু দিবস উপলক্ষে অডিটোরিয়ামে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

লালমোহন উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।
এসময় বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যদি স্বাধীনতার ডাক না দিলে আজ দেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধু সবসময় এদেশের মানুষের মুক্তির জন্য সংগ্রাম করতে গিয়ে জীবনের অনেক সময় কারা ভোগ করেন। বঙ্গবন্ধুর ঋণ বাঙালি জাতি কোনদিনও শোধ করতে পারবে না।বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আগামী নির্বাচনে উন্নয়নের পক্ষে নৌকার পক্ষে সকলে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান এমপি শাওন

এসময় আরো উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহকারী কমিশনার ভুমি এমরান মাহমুদ ডালিম, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা খানম, আওয়ামী লীগের সহসভাপতি দিদারুল ইসলাম অরুণ, জেলা পরিষদের সদস্য আনোয়ারুল ইসলাম রিপন,সহ লালমোহন উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা