1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মঞ্চে পড়ে যাওয়া নিয়ে এবার মুখ খুললেন অপু বিশ্বাস

বিনোদন প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ৯৩ বার পঠিত

বিনোদন ডেস্ক : গানের শেষভাগে অপু বিশ্বাসকে কোলে তুলে নিতে গিয়ে মঞ্চে ফেলে দেন সহ-অভিনেতা চিত্রনায়ক নিরব। ‘বিয়াইনসাব, আপনার জন্য ঢাকা থেকে ডিজে আনসি’ গানের সঙ্গে নাচছিলেন নায়িকা অপু বিশ্বাস ও নায়ক নিরব।

অপু বিশ্বাস

নাচের শেষ অংশে অপুকে কোলে তোলার চেষ্টা করেন নিরব। কিন্তু এতেই ঘটে ঝামেলা। অপুকে কোলে নিতে গিয়ে মঞ্চের ওপর ফেলে দেন। নিরব নিজেও পড়ে যান। আর এই দৃশ্যের ভিডিও হুহু করে ভাইরাল হয়ে পড়ে। এর আগে কালের কণ্ঠের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছেন চিত্রনায়ক নিরব। এবার অপু বিশ্বাস জানালেন, নেটিজেনদের কটাক্ষে মোটেও বিচলিত নন তিনি।

অপু বিশ্বাস বলেন,দুর্ঘটনাবশত এটা হয়েছে। স্টেজে পড়ে গিয়ে সঙ্গে সঙ্গেই আমরা আবার নাচ শুরু করি। কিন্তু পরে সোশ্যাল মিডিয়ায় দেখলাম বিষয়টি ভাইরাল হয়ে গেছে। এমনকি আমি যেখানে জিম করি সেখানে অনেকেই জিম করেন। সবার সঙ্গে কথা বলা বা আলাপ করা হয়ে ওঠে না। আজ সকালে এক আন্টি আমাকে দেখতে আসেন। তিনি এসেই আমাকে খুঁজছিলেন।

আদতে এটাকে ইতিবাচকভাবেই দেখছেন অভিনেত্রী। অপু বিশ্বাস বলেন, ‘এখানে আমি বা নিরব কোনো অপরাধ করিনি। দুর্ঘটনা সবসময়ই দুর্ঘটনা। অনেকেই ফোন করে আমার খোঁজখবর নিয়ছেন- অসুস্থ কিনা? এমন দুর্ঘটনা না হলে কাছের মানুষদের এমন ভালোবাসা বুঝতে পারতাম না। তাছাড়া আমার ভক্তরাও বিষয়টি নিয়ে ভালোবাসা প্রকাশ করে পোস্ট করেছে। পড়ে গিয়ে কিছুটা অপ্রস্তুত হলেও আমি মনে করি এখন ভালোবাসায়

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা