1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের চোরাই তারসহ আটক-২

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ১৩৩ বার পঠিত

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের চোরাই তারসহ আটক-২

মোঃ আবুরায়হান ইসলামঃ

মোংলা- খুলনা মহাসড়কের পাশে বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার প্লান্ট ( রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র) থেকে তার চুরির সময় দুই চোরকে আটক করেছে আনসার সদস্যরা।

বুধবার(১৫ মার্চ) সকালে বিদ্যুৎ কেন্দ্রের পূর্ব পাশ থেকে এই চোরদের আটক করা হয়। এসময় আটককৃতদের কাছ থেকে ৫০ কেজির অধিক কপার ক্যাবল , ০১টি ক্যাবল কাটার ও ০১টি স্মার্ট ফোন জব্দ করা হয়। জব্দকৃত কপার ক্যাবলের আনুমানিক মুল্য ৭৫ হাজার টাকা।

আটককৃতরা হলেন, বাগেরহাটের রামপাল উপজেলার সেনাকুর গ্রামের ফিরোজ শেখের ছেলে মোঃ ইউসুফ শেখ (২৪) এবং আদাঘাট গ্রামের বারেক গাজীর ছেলে মোঃ ইমরুল গাজী (৩৫)।

তাপবিদ্যুৎ কেন্দ্রে কর্মরত আনসার ব্যাটালিয়ন অধিনায়ক চন্দন দেবনাথ বলেন, উদ্ধারকৃত মালামালসহ আটক চোরদের পুলিশে সোপর্দ করা হয়েছে এবং রামপাল থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
তিনি আরো জানান,এই নিয়ে ২০২২ সালের মে মাস থেকে ৫৩টির অধিক অভিযানে প্রায় ৬৪ লক্ষ ৫৭ হাজার ৩শ টাকার চোরাই মালামাল ও ৪৩ জন চোরাকারবারীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা