1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ভোলা জেলা আওয়ামী লীগের সদস্য শাহীন, উজ্জীবিত নেতাকর্মীরা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ২৯১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

ভোলা জেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা কমিটিতে ফজলুল কাদের মজনু মোল্লাকে সভাপতি ও মইনুল হোসেন বিপ্লবকে সাধারণ সম্পাদক করে উক্ত কমিটির ঘোষণা করা হয়।

মঙ্গলবার (১৫ মার্চ) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত ভোলা জেলা আওয়ামীলীগের এ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ৭১ সদস্য বিশিষ্ট কমিটিতে ছাত্র রাজনীতি থেকে উঠে আসা ত্যাগিও পরীক্ষিত নেতা হিসেবে পরিচিত মিজানুর রহমান শাহীনকে সদস্য নির্বাচিত করায় তৃণমূল নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা কাজ করছে। মিজানুর রহমান শাহীনকে ভোলা জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে নির্বাচিত করায় কেন্দ্রীয় আওয়ামী লীগের নীতিনির্ধারণী ফোরাম কে ধন্যবাদ জানিয়েছেন ভোলা জেলা তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ত্যাগিও পরীক্ষিত এই ছাত্রনেতা অক্সফোর্ড খেত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হলের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তারপরের কমিটিতে আবার ও সূর্যসেন হলের ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হন। নিজের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার কারণে এবং সুদক্ষ রাজনীতির পুরস্কার হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিজানুর রহমান শাহীন কে আওয়ামী লীগের উপ কমিটির সহ-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেন।

সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে নিজের যোগ্যতা তুলে ধরার কারণে বৃহত্তর ভোলা জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য হিসেবে মিজানুর রহমান শাহীন এর নাম ঘোষণা করা হয়। এদিকে মিজানুর রহমান শাহীন কে ভোলা জেলা আওয়ামী লীগের সদস্য করায় তৃণমূল নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠেছেন। অনেক নেতাকর্মী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন ভোলা জেলা আওয়ামী লীগকে শক্তিশালী করতে মিজানুর রহমান শাহীনের মত পরিক্ষিত ছাত্র নেতাকে অতি প্রয়োজন এতে দল আরও শক্তিশালী হবে।

দলীয় সূত্রে জানা গেছে, দীর্ঘ ছয় বছর পর গত বছরের ১১ জুন জেলা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে ভোলা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ভার্চ্যুয়ালি সংযুক্ত হয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সেই ত্রি-বার্ষিক সম্মেলনে ফজলুল কাদের মজনু মোল্লাকে সভাপতি, আবদুল মমিন টুলুকে সিনিয়র সহ-সভাপতি এবং মাইনুল হোসেন বিপ্লবকে সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। সম্মেলনের প্রায় আট মাস পর ভোলা জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় আজ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা