1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:০৯ অপরাহ্ন

ভোলায় আইনজীবীর ঘরের তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরি

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৩ বার পঠিত

ভোলা প্রতিনিধি

ভোলা পৌরসভার মুসলিম পাড়ায় এস.কে টাওয়ার এর চতুর্থ তলায় দুদকের ভোলা বারের পিপি এডভোকেট আব্দুল লতিফ এর বাসার প্রধান দরজা ভেঙ্গে স্বর্ণাংলকার ও নগদ অর্থ ও ঘরের গুরুত্ব পূর্ণ আসবাব পত্র চুরি করে নিয়ে যায় চোর চক্র।

শুক্রবারে দিবাগত গভীর রাতের কোন এক সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এডভোকেট আব্দুল লতিফ এর জামাই ভোলা সরকারি কলেজের বাংলা বিভাগের প্রধান এসএম মনিরুল ইসলাম রাশেদ বাদি হয়ে ভোলা সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এডভোকেট আব্দুল লতিফ এর মেয়ে ইসরাত জাহান ইউনিটি বলেন, বৃহস্পতিবারে আমার বাবার চিকিৎসার জন্য আমার সবাই ঢাকায় আসি। আমার স্বামী কলেজের কাজে শুক্রবার রাতে রওনা দিয়ে শনিবার সকালে বাসায় পৌঁছায়। বাসার দরজার সামনে গিয়ে দেখেন প্রধান দরজার তালা ভেঙ্গা। পরবর্তীতে আমার স্বামী ঘরে ডুকে দেখেন ঘরের সব কিছু এলোমেলো ও আলমারির বিভিন্ন ড্রয়ারের তালা ভাঙ্গা। পরে আলমারির ড্রয়ার চেক করে দেখে ড্রয়ারে থাকা ১২ ভড়ি ১২ আনা স্বর্ণালংকার ও নগদ ২৫ হাজার টাকা নিয়ে যায়। আয়রন মেশিন, শাড়ী, কাপড়, থ্রি পিসসহ অনেক গুরুত্বপূর্ণ আসবাব পত্র চুরি করে নিয়েছে। এতে নগদ টাকাসহ প্রায় ১১ লক্ষ ৬০ হাজার টাকার উপরে ক্ষয়ক্ষতি হয়েছে।

এ বিষয়ে ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ শাহীন ফকির জানান, এই ঘটনায় থানায় একটি মামলা হয়েছে, মামলায় তদন্ত চলছে সিআইডি ও ডিবি সহ গোয়েন্দা সংস্থার একাধিক টিম কার্যক্রম চালিয়ে যাচ্ছে এবং আসামি ধরার চেষ্টা চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা