1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

বিএনপির জনগণের কাছে ক্ষমা চাওয়ার কর্মসূচী দেওয়া উচিত; সাবেক হুইপ আ.স.ম ফিরোজ এমপি

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮৭ বার পঠিত

১১ ফেব্রুয়ারী ২০২৩।

পটুয়াখালীঃ জাতীয় সংসদের সাবেক হুইপ, সরকারি প্রতিষ্ঠান সম্পর্কিত সংসদীয় স্থায়ী ঠিকানা কমিটির সভাপতি ও পটুয়াখালী ২ আসনের সংসদ সদস্য আ.স.ম ফিরোজ এমপি বলেছেন, বিএনপির সরকার হটানো কর্মসূচী না দিয়ে, জনগণের কাছে অপকর্মের ক্ষমা চাওয়ার কর্মসূচী দেওয়া উচিত। বিএনপি প্রতি নির্বাচনের আগে, নির্বাচনে মাঠে নেমে একটি খেলা খেলে, নির্বাচন অংশগ্রহণ না করেই, মাঝ পথে উঠে যায়।

শনিবার (১১ ফেব্রুয়ারী) পটুয়াখালীর বাউফলে কালিশুরি ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত কর্মী ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আগেও বিএনপি ভাংচুর ও পরিবেশ অশান্ত করেছে। একারণে মানুষ তাদের প্রত্যাখান করেছে। মানুষ আতংকে ছিলো। এখন তারা মনে করেছে, মানুষের কাছে না যাই, অতিতের কার্যক্রম নিয়ে যদি দুঃখ প্রকাশ না করি। তাহলে মানুষ আমাদের গ্রহণ করবেনা।

তিনি আরও বলেন, আওয়ামিলীগ সব সময় শান্তিতে বিশ্বাসী, দেশ ও মানুষের পাশে ছিলো, আছে থাকবে। আমাদের কর্মসূচী তাদের বিরুদ্ধে নয়, আমরা সরকারের উন্নয়নের তথ্য নিয়ে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি, শান্তির কথা বলছি।

কালিশুরি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নেছার উদ্দিন শিকদারের সভাপতিত্বে ইউনিয়ন, উপজেলা ও জেলা আওয়ামিলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা