1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

৩ দিনেও উদ্ধার হয়নি চুরি হওয়া নবজাতক

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩
  • ৯৯ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাট উপজেলার পিলজঙ্গ গ্রামের দিনমজুর তোরাব আলী রানিমা বেগম দম্পতির চুরি হওয়া নবজাতকটি ৩দিনেও উদ্ধার হয়নি। গত মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের সামনে থেকে অজ্ঞাতপরিচয় এক মহিলা এক দিনের ছেলে শিশুটিকে চুরি করে নিয়ে যায়।

এদিকে শিশুটিকে হারিয়ে তার মা-বাবা অসুস্থ্য হয়ে পড়েছেন। তাদের দাবী কোন সংঘবদ্ধ চোর চক্র হাসপাতালে কর্তব্যরত আনসার সদস্যদের সামনে থেকে শিশুটিকে চুরি করে নিয়ে গেছে। দরিদ্র দিনমজুর বলে তার সন্তান উদ্ধারে কারো কোন মাথা ব্যাথা নেই!

শিশুটির বাবা তোরাব আলী বলেন, গত সোমবার খুমেক হাসপাতালে তাঁর স্ত্রী একটি পুত্রসন্তান জন্ম দেন। পরদিন মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে হাসপাতাল থেকে বাড়ি যাওয়ার জন্য উজ্জ্বল নামের এক গাড়িচালকের সঙ্গে ভাড়া নিয়ে কথা হয়। ভাড়া নিয়ে দরকষাকষির এক পর্যায়ে চালক উজ্জ¦ল ও তার সহযোগীরা তাঁর শ্যালক ও শশুরকে মারধর করেন। এ সময় হুড়াহুড়ির মধ্যে রানিমা বেগমের ছোট বোন সোনিয়ার কোলে থাকা শিশুটিকে অজ্ঞাতপরিচয় এক নারী কোলে নিয়ে কৌশলে পালিয়ে যায়। ঘটনার পর সেই চালক ও হামলাকারীদেরও পাওয়া যাচ্ছে না।

হাসপাতালের পরিচালক মো. রবিউল হাসান বলেন, নবজাতক চুরির ঘটনায় আবাসিক কর্মকর্তা সুহাস রঞ্জন হালদারকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তে কারো কর্তব্যে গাফিলতি পাওয়া গেলে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। শিশুটির খোঁজ নেওয়ার ব্যাপারে প্রশাসনকে সব ধরনের সহযোগিতা করা হচ্ছে।

সোনাডাঙ্গা থানার ওসি মো. মোমতাজুল হক বলেন, ‘শিশু চুরির ঘটনায় মামলা হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে চোর চক্রের ২জনকে আমরা ইতোমধ্যে গ্রেপ্তার করেছি। শিশুটি উদ্ধারে পুলিশ ও র‌্যাব-৬ মিলে অভিযান চালানো হচ্ছে।’

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা