1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
তজুমদ্দিনে সাদিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ চরফ‍্যাসনে মানুষের কাটা হাত উদ্ধার করেছে পুলিশ মেঘনায় মৎস্য অফিসের অভিযানে আটককৃত মালামাল বিক্রি করার অভিযোগ আ’লীগ সরকারী দল নয়, দলের সরকার হয়ে দেশ চালাচ্ছে বলেই এত উন্নয়ন; শিল্প মন্ত্রী মোহনপুরে রনি বাহিনী অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির বনভোজন সম্পন্ন ভোলার শিবপুরে পূর্ব শত্রুতার জেদ ধরে প্রতিপক্ষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ হাঁস পালন পদ্ধতি ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কক্সবাজারে তানযীমুল উম্মাহর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভোলার আলোচিত মহিন হত্যা মামলার ৬ আসামী জেলা হাজতে

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
  • ১৮ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিনের সাচড়া ইউনিয়নের বহুল আলোচিত মহিন হত্যা মামলার ৬ আসামীকে ৩ দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে আদালতে প্রেরণ করেছেন বোরহানউদ্দিন থানা পুলিশ।

বোরহানউদ্দিন থানা সুত্রে জানায়, গত বছরের ২১ আগষ্ট রবিবার বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে মহিন (২৭) নামে এক ছাত্রদল নেতা চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে
নিহত হন। ওইদিন রাতেই বোরহানউদ্দিন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের পরিবার।
মামলার পরে হাইকোর্ট থেকে জামিন নেন অভিযুক্ত ৬ আসামী মোঃ সামছুল হক মীর (৫০),মোঃ ইউছুফ মীর (৪৫),মোঃ মোর্শেদ মীর(২৪),মোঃ নুর উদ্দিন (২২),মোঃ নুরনবী মীর(২০),মোসাঃ মোর্শেদা বেগম(৪৫)। এ বছরের ১ লা জানুয়ারি ভোলা জেলা ও দায়রা জজ আদালতে আসামীরা হাজিরা দিতে গেলে জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠান আদালত। ওইদিনই পুলিশ ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ১১ জানুয়ারি ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ২১ জানুয়ারি ভোলা জেলা জেল হাজত থেকে বোরহানউদ্দিন থানায় রিমান্ডে আনা হয় আসামীদের, মঙ্গলবার দুপুরে জিজ্ঞাসাবাদ শেষে আসামীদের আদালতে প্রেরণ করা হয়।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া সাংবাদিকদের বলেন, মহিন হত্যা মামলার ৬ আসামী গ্রেফতার করা হয়েছে এবং ৩ দিনের রিমান্ড শেষে কোর্টে প্রেরণ করা হয়েছে। আদালত আসামীদের জেল হাজতে পাঠিয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা