1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ভোলার আলোচিত মহিন হত্যা মামলার ৬ আসামী জেলা হাজতে

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
  • ৮৩ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিনের সাচড়া ইউনিয়নের বহুল আলোচিত মহিন হত্যা মামলার ৬ আসামীকে ৩ দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে আদালতে প্রেরণ করেছেন বোরহানউদ্দিন থানা পুলিশ।

বোরহানউদ্দিন থানা সুত্রে জানায়, গত বছরের ২১ আগষ্ট রবিবার বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে মহিন (২৭) নামে এক ছাত্রদল নেতা চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে
নিহত হন। ওইদিন রাতেই বোরহানউদ্দিন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের পরিবার।
মামলার পরে হাইকোর্ট থেকে জামিন নেন অভিযুক্ত ৬ আসামী মোঃ সামছুল হক মীর (৫০),মোঃ ইউছুফ মীর (৪৫),মোঃ মোর্শেদ মীর(২৪),মোঃ নুর উদ্দিন (২২),মোঃ নুরনবী মীর(২০),মোসাঃ মোর্শেদা বেগম(৪৫)। এ বছরের ১ লা জানুয়ারি ভোলা জেলা ও দায়রা জজ আদালতে আসামীরা হাজিরা দিতে গেলে জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠান আদালত। ওইদিনই পুলিশ ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ১১ জানুয়ারি ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ২১ জানুয়ারি ভোলা জেলা জেল হাজত থেকে বোরহানউদ্দিন থানায় রিমান্ডে আনা হয় আসামীদের, মঙ্গলবার দুপুরে জিজ্ঞাসাবাদ শেষে আসামীদের আদালতে প্রেরণ করা হয়।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া সাংবাদিকদের বলেন, মহিন হত্যা মামলার ৬ আসামী গ্রেফতার করা হয়েছে এবং ৩ দিনের রিমান্ড শেষে কোর্টে প্রেরণ করা হয়েছে। আদালত আসামীদের জেল হাজতে পাঠিয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা