1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

বাগেরহাটের কচুয়ায় চাঞ্চল্যকর মোজাহের মোল্লা হত্যা মামলার অন্যতম ০৩ জন পলাতক আসামী গ্রেফতার

কারিগরি সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩
  • ৮৮ বার পঠিত

বাগেরহাট প্রিতিনিধি:

ভিকটিম মোজাহের মোল্লার পরিবারের সাথে আসামীদের দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে আসামীরা গত ০৭ জানুয়ারি ২০২৩ তারিখ বাগেরহাট জেলার কচুয়া ধানাধীন আলীপুর এলাকায় ভিকটিমের বাড়িতে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ীভাবে ভিকটিমকে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। আশংকাজনক অবস্থায় ভিকটিম মোজাহের মোল্লাকে স্থানীয় লোকজনের সহায়তায় বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে মৃত ঘোষনা করেন। এ বিষয়ে ভিকটিমের ছেলে বাদী হয়ে বাগেরহাট জেলার কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিষয়টি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল উক্ত হত্যা মামলার আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা অভিযান শুরু করে। এরই ধারাবাহিকতায় ১৬ জানুয়ারি ২০২৩ তারিখ রাত আনুমানিক ১২.২০ ঘটিকার সময় র‌্যাব-৬ সদর কোম্পানি, খুলনা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গোপালগঞ্জ জেলার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম আসামী ১। মোঃ ইসমাইল শেখ (২৫), গ্রাম-কৃষ্ণপুর, ২। মোঃ ইউনুস আলী (৩৪), গ্রাম-ধোপাখালী, উভয় থানা-কচুয়া, জেলা-বাগেরহাট দ্বয়কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের তথ্যমতে একই তারিখ রাত আনুমানিক ০৩.৩০ ঘটিকায় নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন কদমতলী এলাকায় র‌্যাবের অন্য একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে মামলার অন্যতম পলাতক আসামী মোঃ রাসেল শেখ (২৫), গ্রাম-আলীপুর, থানা-কচুয়া, জেলা-বাগেরহাটকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে বাগেরহাট জেলার কচুয়া থানায় হস্তান্তর করার কাজ প্রক্রিয়াধীন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা