1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
শিরোনাম :
লালমোহনে ছলিমউদ্দিন তালুকদার ফাউন্ডেশনের ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন

বাগেরহাটের কচুয়ায় চাঞ্চল্যকর মোজাহের মোল্লা হত্যা মামলার অন্যতম ০৩ জন পলাতক আসামী গ্রেফতার

কারিগরি সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩
  • ৮৬ বার পঠিত

বাগেরহাট প্রিতিনিধি:

ভিকটিম মোজাহের মোল্লার পরিবারের সাথে আসামীদের দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে আসামীরা গত ০৭ জানুয়ারি ২০২৩ তারিখ বাগেরহাট জেলার কচুয়া ধানাধীন আলীপুর এলাকায় ভিকটিমের বাড়িতে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ীভাবে ভিকটিমকে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। আশংকাজনক অবস্থায় ভিকটিম মোজাহের মোল্লাকে স্থানীয় লোকজনের সহায়তায় বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে মৃত ঘোষনা করেন। এ বিষয়ে ভিকটিমের ছেলে বাদী হয়ে বাগেরহাট জেলার কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিষয়টি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল উক্ত হত্যা মামলার আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা অভিযান শুরু করে। এরই ধারাবাহিকতায় ১৬ জানুয়ারি ২০২৩ তারিখ রাত আনুমানিক ১২.২০ ঘটিকার সময় র‌্যাব-৬ সদর কোম্পানি, খুলনা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গোপালগঞ্জ জেলার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম আসামী ১। মোঃ ইসমাইল শেখ (২৫), গ্রাম-কৃষ্ণপুর, ২। মোঃ ইউনুস আলী (৩৪), গ্রাম-ধোপাখালী, উভয় থানা-কচুয়া, জেলা-বাগেরহাট দ্বয়কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের তথ্যমতে একই তারিখ রাত আনুমানিক ০৩.৩০ ঘটিকায় নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন কদমতলী এলাকায় র‌্যাবের অন্য একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে মামলার অন্যতম পলাতক আসামী মোঃ রাসেল শেখ (২৫), গ্রাম-আলীপুর, থানা-কচুয়া, জেলা-বাগেরহাটকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে বাগেরহাট জেলার কচুয়া থানায় হস্তান্তর করার কাজ প্রক্রিয়াধীন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা