1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ভাসুরের পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা

বাউফলে বস্তাভর্তি গাঁজাসহ দুই যুবক আটক

সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩
  • ৩৩ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফল উপজেলায় দুটি বস্তাভর্তি গাজাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার সকাল ১০টার দিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কারখানা লঞ্চঘাট থেকে তাদের আটক করা হয়। এ সময় বস্তা থেকে উদ্ধার করা ৩৫ কেজি গাঁজা।

আটক যুবকরা হলো, উপজেলার বিরপাশা গ্রামের মজিবুর রহমানের ছেলে মো. শাকিল রহমান (২১) ও আমিরাবাদ গ্রামের মো. নজরুল ইসলাম ওরফে কুট্রি সরদারের ছেলে মো. লিমন সরদার (২৫)।

বাউফল থানার ওসি আল মামুন বলেন, গোপন সুত্রে জানতে পারি ঢাকা থেকে ছেড়ে আসা পটুয়াখালীগামী যাত্রীবাহী লঞ্চে গাজার একটি বড় চালান আসছে। যা উপজেলার বগা অথবা কারখানা লঞ্চঘাট দিয়ে নামানো হবে।

সোমবার সকাল থেকে আমার (ওসি আল মামুন) ও ওসি (তদন্ত) মিজানুর রহমানের নেতৃত্বে দুটি দল উপজেলার বগা ও কারখানা লঞ্চ ঘাটে টহল জোরদার করে। এক পর্যায়ে সকাল ১০টার দিকে এম ভি জামাল নামে একটি লঞ্চ থেকে দুটি বস্তা নিয়ে শাকিল নামে এক যুবক একটি টমটম গাড়িতে উঠে। এ সময় পুলিশ তাদের চ্যালেঞ্চ করলে এক পর্যায়ে স্বিকার করে তাদের সঙ্গে থাকা বস্তায় গাজা আছে। পরে টমটম চালকসহ দুইজনকেই আটক করে বাউফল থানায় নিয়ে আসা হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, আটক শাকিল ও মিলনের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালত সোপর্দ করা হয়েছে।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা