1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

বাউফলে বস্তাভর্তি গাঁজাসহ দুই যুবক আটক

সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩
  • ১৩৮ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফল উপজেলায় দুটি বস্তাভর্তি গাজাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার সকাল ১০টার দিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কারখানা লঞ্চঘাট থেকে তাদের আটক করা হয়। এ সময় বস্তা থেকে উদ্ধার করা ৩৫ কেজি গাঁজা।

আটক যুবকরা হলো, উপজেলার বিরপাশা গ্রামের মজিবুর রহমানের ছেলে মো. শাকিল রহমান (২১) ও আমিরাবাদ গ্রামের মো. নজরুল ইসলাম ওরফে কুট্রি সরদারের ছেলে মো. লিমন সরদার (২৫)।

বাউফল থানার ওসি আল মামুন বলেন, গোপন সুত্রে জানতে পারি ঢাকা থেকে ছেড়ে আসা পটুয়াখালীগামী যাত্রীবাহী লঞ্চে গাজার একটি বড় চালান আসছে। যা উপজেলার বগা অথবা কারখানা লঞ্চঘাট দিয়ে নামানো হবে।

সোমবার সকাল থেকে আমার (ওসি আল মামুন) ও ওসি (তদন্ত) মিজানুর রহমানের নেতৃত্বে দুটি দল উপজেলার বগা ও কারখানা লঞ্চ ঘাটে টহল জোরদার করে। এক পর্যায়ে সকাল ১০টার দিকে এম ভি জামাল নামে একটি লঞ্চ থেকে দুটি বস্তা নিয়ে শাকিল নামে এক যুবক একটি টমটম গাড়িতে উঠে। এ সময় পুলিশ তাদের চ্যালেঞ্চ করলে এক পর্যায়ে স্বিকার করে তাদের সঙ্গে থাকা বস্তায় গাজা আছে। পরে টমটম চালকসহ দুইজনকেই আটক করে বাউফল থানায় নিয়ে আসা হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, আটক শাকিল ও মিলনের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালত সোপর্দ করা হয়েছে।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা