1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

বাউফলে বস্তাভর্তি গাঁজাসহ দুই যুবক আটক

সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩
  • ১৩৯ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফল উপজেলায় দুটি বস্তাভর্তি গাজাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার সকাল ১০টার দিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কারখানা লঞ্চঘাট থেকে তাদের আটক করা হয়। এ সময় বস্তা থেকে উদ্ধার করা ৩৫ কেজি গাঁজা।

আটক যুবকরা হলো, উপজেলার বিরপাশা গ্রামের মজিবুর রহমানের ছেলে মো. শাকিল রহমান (২১) ও আমিরাবাদ গ্রামের মো. নজরুল ইসলাম ওরফে কুট্রি সরদারের ছেলে মো. লিমন সরদার (২৫)।

বাউফল থানার ওসি আল মামুন বলেন, গোপন সুত্রে জানতে পারি ঢাকা থেকে ছেড়ে আসা পটুয়াখালীগামী যাত্রীবাহী লঞ্চে গাজার একটি বড় চালান আসছে। যা উপজেলার বগা অথবা কারখানা লঞ্চঘাট দিয়ে নামানো হবে।

সোমবার সকাল থেকে আমার (ওসি আল মামুন) ও ওসি (তদন্ত) মিজানুর রহমানের নেতৃত্বে দুটি দল উপজেলার বগা ও কারখানা লঞ্চ ঘাটে টহল জোরদার করে। এক পর্যায়ে সকাল ১০টার দিকে এম ভি জামাল নামে একটি লঞ্চ থেকে দুটি বস্তা নিয়ে শাকিল নামে এক যুবক একটি টমটম গাড়িতে উঠে। এ সময় পুলিশ তাদের চ্যালেঞ্চ করলে এক পর্যায়ে স্বিকার করে তাদের সঙ্গে থাকা বস্তায় গাজা আছে। পরে টমটম চালকসহ দুইজনকেই আটক করে বাউফল থানায় নিয়ে আসা হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, আটক শাকিল ও মিলনের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালত সোপর্দ করা হয়েছে।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা