1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

ভান্ডারিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক সুমন, সদস্য সচিব মনির ও সদস্য নুরুজ্জামান

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩
  • ২৯৭ বার পঠিত

সোলায়মান সুমন, নিজস্ব প্রতিনিধি:

আজ শনিবার ৭ জানুয়ারি পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক আলমগীর হোসেন ও সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান স্বাক্ষরিত ৩৭ সদস্য বিশিষ্ট ভান্ডারিয়া উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি দেয়া হয়। উক্ত কমিটিতে ভান্ডারিয়া উপজেলার পূর্ণাঙ্গ আহবায়ক কমিটির আহম্মদ সোহেল মনজুর সুমনকে আহবায়ক, মনির হোসেন আকন কে সদস্য সচিব ও নুরুজ্জামান সাকির কে সদস্য মনোনীত করা হয়।

নতুন কমিটি সম্পর্কে নুরুজ্জামান সাকির এর কাছে জানতে চাইলে তিনি বলেন, দেশের এই ক্রান্তি লগ্নে দলের জন্য কোন কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করব। বিএনপি মনা প্রত্যেকটি লোকের এই মুহূর্তে সাধারণ মানুষের কল্যাণের জন্য কাজ করা উচিত। শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়ন করা অতীব জরুরি হয়ে দাঁড়িয়েছে।

তিনি আরো বলেন সর্বপ্রথম কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই শহীদ রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের প্রতি ও তার আত্মার মাগফেরাত কামনা করছি ধন্যবাদ জানাই গণতন্ত্রের আপসহীন জননেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি। আরো ধন্যবাদ জানাই পিরোজপুর জেলা কমিটির নেতৃবৃন্দ ও ভান্ডারিয়া উপজেলা কমিটির সকল নেতৃবৃন্দকে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা