1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ভান্ডারিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক সুমন, সদস্য সচিব মনির ও সদস্য নুরুজ্জামান

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩
  • ২৮৫ বার পঠিত

সোলায়মান সুমন, নিজস্ব প্রতিনিধি:

আজ শনিবার ৭ জানুয়ারি পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক আলমগীর হোসেন ও সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান স্বাক্ষরিত ৩৭ সদস্য বিশিষ্ট ভান্ডারিয়া উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি দেয়া হয়। উক্ত কমিটিতে ভান্ডারিয়া উপজেলার পূর্ণাঙ্গ আহবায়ক কমিটির আহম্মদ সোহেল মনজুর সুমনকে আহবায়ক, মনির হোসেন আকন কে সদস্য সচিব ও নুরুজ্জামান সাকির কে সদস্য মনোনীত করা হয়।

নতুন কমিটি সম্পর্কে নুরুজ্জামান সাকির এর কাছে জানতে চাইলে তিনি বলেন, দেশের এই ক্রান্তি লগ্নে দলের জন্য কোন কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করব। বিএনপি মনা প্রত্যেকটি লোকের এই মুহূর্তে সাধারণ মানুষের কল্যাণের জন্য কাজ করা উচিত। শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়ন করা অতীব জরুরি হয়ে দাঁড়িয়েছে।

তিনি আরো বলেন সর্বপ্রথম কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই শহীদ রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের প্রতি ও তার আত্মার মাগফেরাত কামনা করছি ধন্যবাদ জানাই গণতন্ত্রের আপসহীন জননেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি। আরো ধন্যবাদ জানাই পিরোজপুর জেলা কমিটির নেতৃবৃন্দ ও ভান্ডারিয়া উপজেলা কমিটির সকল নেতৃবৃন্দকে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা