1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
তজুমদ্দিনে সাদিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ চরফ‍্যাসনে মানুষের কাটা হাত উদ্ধার করেছে পুলিশ মেঘনায় মৎস্য অফিসের অভিযানে আটককৃত মালামাল বিক্রি করার অভিযোগ আ’লীগ সরকারী দল নয়, দলের সরকার হয়ে দেশ চালাচ্ছে বলেই এত উন্নয়ন; শিল্প মন্ত্রী মোহনপুরে রনি বাহিনী অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির বনভোজন সম্পন্ন ভোলার শিবপুরে পূর্ব শত্রুতার জেদ ধরে প্রতিপক্ষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ হাঁস পালন পদ্ধতি ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কক্সবাজারে তানযীমুল উম্মাহর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভান্ডারিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক সুমন, সদস্য সচিব মনির ও সদস্য নুরুজ্জামান

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩
  • ৯৬ বার পঠিত

সোলায়মান সুমন, নিজস্ব প্রতিনিধি:

আজ শনিবার ৭ জানুয়ারি পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক আলমগীর হোসেন ও সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান স্বাক্ষরিত ৩৭ সদস্য বিশিষ্ট ভান্ডারিয়া উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি দেয়া হয়। উক্ত কমিটিতে ভান্ডারিয়া উপজেলার পূর্ণাঙ্গ আহবায়ক কমিটির আহম্মদ সোহেল মনজুর সুমনকে আহবায়ক, মনির হোসেন আকন কে সদস্য সচিব ও নুরুজ্জামান সাকির কে সদস্য মনোনীত করা হয়।

নতুন কমিটি সম্পর্কে নুরুজ্জামান সাকির এর কাছে জানতে চাইলে তিনি বলেন, দেশের এই ক্রান্তি লগ্নে দলের জন্য কোন কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করব। বিএনপি মনা প্রত্যেকটি লোকের এই মুহূর্তে সাধারণ মানুষের কল্যাণের জন্য কাজ করা উচিত। শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়ন করা অতীব জরুরি হয়ে দাঁড়িয়েছে।

তিনি আরো বলেন সর্বপ্রথম কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই শহীদ রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের প্রতি ও তার আত্মার মাগফেরাত কামনা করছি ধন্যবাদ জানাই গণতন্ত্রের আপসহীন জননেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি। আরো ধন্যবাদ জানাই পিরোজপুর জেলা কমিটির নেতৃবৃন্দ ও ভান্ডারিয়া উপজেলা কমিটির সকল নেতৃবৃন্দকে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা