1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

লালমোহনে জমি-জমা বিরোধের জের বিয়ে বাড়ীতে হামলা-ভাংচুর, লুট-পাটের অভিযোগ

পারভীন আক্তার,লালমোহন
  • আপডেট সময় : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১৯৭ বার পঠিত

লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ২ নং ওয়ার্ডে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে বিয়ে বাড়ীতে হামলা-ভাংচুর, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট-পাটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, গত ২৪ নভেম্বর২০২১ দিবাগত রাত ১২টার দিকে উপজেলার কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ড সেকান্তর বেপারী বাড়ীত। অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ড মৃতঃ সেকান্তর বেপারীর ছেলে মোঃ ছিটু বেপারী গংদের সাথে একই বাড়ীর মোঃ আকতার বেপারী, মোঃ অলি মিয়া বেপারী, মোঃ জসিম বেপারী গংদের সাথে দীর্ঘদিন ধরে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে।

জমি-জমা বিরোধকে কেন্দ্র করে ২৪ নভেম্বর রাতে মোঃ ছিটু মিয়া বেপারীর মেয়ের বিয়ের আয়োজন করা হয়। এ সময় সামান্য কথা কাটাকাটির এক পর্যায়ে পূর্বের জমি-জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মোঃ আকতার বেপারীর নেতৃত্বে অলি মিয়া বেপারী, মোঃ জসিম বেপারী, কুলসুমসহ ১০/১২ জনের ক্যাডার বাহিনী ধারালো দা-ছেনি ও লাঠিসোটা নিয়ে মোঃ ছিটু মিয়া বেপারীর পরিবারের উপর অতর্কিত হামলা চালায়। এতে মোঃ ছিটু মিয়ার ছেলে রিয়াজ, ছিটু মিয়ার ভাই লিটনসহ ৫/৬ জন রক্তাক্ত যখম হয়। তাদের ডাকচিৎকারে স্থানীয়রা এসে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অববিযোগে উল্লেখ করা হয় এ সময় ক্যাডাররা ছিটু মিয়ার মেয়ে বিয়ে অনুষ্ঠানে আনা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ বিভিন্ন মালামাল লুট-পাট করে নিয়ে যায়। এ ঘটনায় লালমোহন থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা