1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

লালমোহনে জমি-জমা বিরোধের জের বিয়ে বাড়ীতে হামলা-ভাংচুর, লুট-পাটের অভিযোগ

পারভীন আক্তার,লালমোহন
  • আপডেট সময় : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১০৬ বার পঠিত

লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ২ নং ওয়ার্ডে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে বিয়ে বাড়ীতে হামলা-ভাংচুর, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট-পাটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, গত ২৪ নভেম্বর২০২১ দিবাগত রাত ১২টার দিকে উপজেলার কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ড সেকান্তর বেপারী বাড়ীত। অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ড মৃতঃ সেকান্তর বেপারীর ছেলে মোঃ ছিটু বেপারী গংদের সাথে একই বাড়ীর মোঃ আকতার বেপারী, মোঃ অলি মিয়া বেপারী, মোঃ জসিম বেপারী গংদের সাথে দীর্ঘদিন ধরে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে।

জমি-জমা বিরোধকে কেন্দ্র করে ২৪ নভেম্বর রাতে মোঃ ছিটু মিয়া বেপারীর মেয়ের বিয়ের আয়োজন করা হয়। এ সময় সামান্য কথা কাটাকাটির এক পর্যায়ে পূর্বের জমি-জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মোঃ আকতার বেপারীর নেতৃত্বে অলি মিয়া বেপারী, মোঃ জসিম বেপারী, কুলসুমসহ ১০/১২ জনের ক্যাডার বাহিনী ধারালো দা-ছেনি ও লাঠিসোটা নিয়ে মোঃ ছিটু মিয়া বেপারীর পরিবারের উপর অতর্কিত হামলা চালায়। এতে মোঃ ছিটু মিয়ার ছেলে রিয়াজ, ছিটু মিয়ার ভাই লিটনসহ ৫/৬ জন রক্তাক্ত যখম হয়। তাদের ডাকচিৎকারে স্থানীয়রা এসে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অববিযোগে উল্লেখ করা হয় এ সময় ক্যাডাররা ছিটু মিয়ার মেয়ে বিয়ে অনুষ্ঠানে আনা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ বিভিন্ন মালামাল লুট-পাট করে নিয়ে যায়। এ ঘটনায় লালমোহন থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা