1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

নারায়ণগঞ্জ সদর জিমখানা এলাকায় রমরমা মাদক বানিজ্য – শাহ আলম বাহিনীর পরিবহন থেকে দৈনিক অর্ধলক্ষ টাকার চাঁদাবাজি

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ৭৫ বার পঠিত

ইউসুফ আলী প্রধানঃ

নারায়ণগঞ্জ সদর থানার অন্তর্ভুক্ত জিমখানা এলাকায় রমরমা মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে শাহ আলম বাহিনী । সড়কে চলাচল রত ইজিবাইক সহ পরিবহন থেকে চাঁদাবাজির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।
শাহ আলমের প্রকাশে দেশী বিদেশী মদ সহ মাদক সেবন ও বিক্রি করে আর্সছেন দীর্ঘদিন যাবত। তবে এসব বিষয়ে স্থানীয়রা প্রতিবাদ করলেই মারধর ও খুনের যত ঘটনা ঘটলেই হুমকি দেয় শাহ আলমের বাহিনী।
শাহ আলম ও তার বাহিনী নিয়মিত স্থানীয় সড়কে চলাচলরত ইজিবাইক সহ যানবাহন থেকে চাঁদাবাজি করে। ইজিবাইক প্রতি ১২০ টাকা করে চাঁদা আদায় করে আর্সছে এই বাহিনী। এসব ঘটনায় শাহ আলম এর মূল সহযোগী হিসেবে কাজ করছে জিমখানা এলাকার আলী আজমের ছেলে তানভীর (২০) ও পাইকপাড়া এলাকার জাকির হোসেনের ছেলে এমসি সোহেল। এরা প্রকাশে নিয়মিত মাদক সেবক ও বিক্রি সহ এলাকায় ত্রাসের রাজত্ব প্রতিষ্ঠা করছে। স্থানীয় ভাবে নিজের প্রভাব বিস্তার করতে নিয়মিত দাঙ্গা – হাঙ্গামা চালিয়ে যাচ্ছেন। এমন এক ঘটনায় স্থানীয় বাসিন্দা মোমেনা খাতুন (৪২) নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন, মামলায় শাহ আলম’কে প্রধান করে তার সহযোগী তানভীর ও এমসি সোহেল’কে ১০৭/১১৪ এবং ১১৭ ধারার আসামি করা হয়। শাহ আলম ও তার বাহিনীর মাদক ও চাঁদাবাজির বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ আনিচুর রহমান নিয়মিত মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা হচ্ছে বলে জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা