1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ফকিরহাটে ইয়াবা ও গাঁজাসহ দু্ই মাদক কারবারি আটক

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ৮১ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাট মডেল থানা পুলিশের অভিযানে দুই মাদক কারবারিকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার করেছে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে গোপনে সংবাদ পেয়ে মডেল পুলিশের উপজেলার বেতাগার মাসকাটা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এসময় তার দেহ তল্লাশী করে ১২ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। আটককৃতরা হলো মাসকাটা গ্রামের মৃত নকিম উদ্দিনের ছেলে মো. ফারুক শেখ (৪৫) ও রামপাল উপজেলঅর চাঁদপুর গ্রামের মুনাফ আলী শেখের ছেলে মো. আল আমিন শেখ (৩২)।
এ ব্যাপারে শুভদিয়া ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. হাসান আলী বাদী হয়ে সংশ্লিষ্ট মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।
ফকিরহাট মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মু আলীমুজ্জামান মাদকসহ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা