1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

মৎস্য ব্যবস্থাপনা এবং প্রাকৃতিক সম্পদ পুনর্বাসনের উপর সম্মিলিত ও সহযোগিতামূলক সভা

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ১৯৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারঃ

কক্সবাজার সদরের পোকখালী ও খুরুশকুলের হতদরিদ্র নারীদের নিয়ে ১ দিনের মৎস্য ব্যবস্থাপনা এবং প্রাকৃতিক সম্পদ পুনর্বাসনের উপর সম্মিলিত ও সহযোগিতামূলক সভা সম্পন্ন হয়েছে।  (১৫ ডিসেম্বর) সভায় প্রধান অতিথি ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা মো. বদরুজ্জামান। স্বাগত বক্তব্য রাখেন কোস্ট ফাউন্ডেশনের আঞ্চলিক টিম লিডার ও সহকারি পরিচালক জাহাঙ্গীর আলম। সহায়ক ছিলেন, সদর মৎস্য কর্মকর্তা তারাপদ চৌহান, উপজেলা কৃষি কর্মকর্তা মো. জাহিদ হাসান, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ফিরোজা আক্তার, পোকখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক আহমেদ, সমবায় অফিসার মো. রমিজ উদ্দিন, মহিলা বিষয়ক অফিসার মো. জাকির হোসেন, কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবের সহ-সভাপতি ইমাম খাইর, পোকখালী ইউপি সদস্য রোকসানা আক্তার রুপা ও লুৎফুর রহমান।

সুইজ ব্যুরোর অর্থায়নে জেলে পরিবারের নারীদের নিয়ে তিন দিনের প্রশিক্ষণটির আয়োজন করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা কোস্ট  ব্যবহারের সুযোগ পাওয়া যায় সে বিষয়ে নারীদেরকে ধারণা দেওয়া হয়। বিশেষ করে ইউনিয়ন পরিষদে হতদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি, প্রাকৃতিক সম্পদের সেবাপ্রাপ্তি ইত্যাদির বিষয়ে প্রশিক্ষণার্থীদের অবগত করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা