1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

পটুয়াখালী এনসিটিএফের সাধারণ সভা ও দ্বিবার্ষিক নির্বাচন; সভাপতি মেহেদী, সম্পাদক অন

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ৯০ বার পঠিত

পটুয়াখালীঃ পটুয়াখালীতে জাতীয় শিশু সংগঠন ন্যাশনাল চিলড্রেনস টাস্ক ফোর্সের সাধারণ সভা ও দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের ওয়াই মুভস্ প্রকল্পের আওতায় অপরাজেয় বাংলাদেশের নেতৃত্বে ইয়েস বাংলাদেশের দিকনির্দেশনায় জেলা পর্যায়ে শিশু অধিকার ও সুরক্ষা এবং নির্যাতন প্রতিরোধসহ নানান কার্যক্রম করে এনসিটিএফ।

রোববার (১১ ডিসেম্বর) সকালে পটুয়াখালী সিনিয়র জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে জাতীয় সংঙ্গিতের সঙ্গে জাতীয় পতাকা ও এনসিটিএফ পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচী শুরু হয়।

এনসিটিএফ জেলা শাখার সভাপতি একেএম ইমরান সালেহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাসিন তাহা মনিরের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিনিয়র জেলা নির্বাচন অফিসার খদন আবি শাহনুর খান।

এসময় পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ, আলোকিত সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক সাবরিনা শাহনাজ, ইয়েস বাংলাদেশের জেলা সভাপতি হাসিবুর রহমানসহ এনসিটিএফ ল’র সদস্যরা উপস্থিত ছিলেন।

গনতান্ত্রিক পদ্ধতিতে নির্বাচনের ভোট গ্রহণের মাধ্যমে সংগঠনটি আগামী দুই বছরের জন্য কমিটি গঠন করা হয়। নবনির্বাচিত কমিটিতে সভাপতি পদে মোঃ মোঃ রুবাইয়াত হক ও সাধারণ সম্পাদক পরে নাফিউন নিহার অনিসহ মোট ১১জন নির্বাচিত হয়।

এ কমিটিতে সহসভাপতি পদে চাঁদনী আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ রায়হান খান, সাংগঠনিক সম্পাদক পদে সিয়াম আহমেদ, শিশু গবেষক পদে রাকিবুল হাসান সাফিন ও অন্তু বনিক, শিশু সাংবাদিক পদে আবু ইরফান স্বাধীন ও মাহে জাবান আক্তার বিথি এবং শিশু সংসদ সদস্য পদে শরীফুল ইসলাম ফারহান ও জান্নাতুল ফেরদৌসী মিম বিজয় লাভ করে।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন কাইফ হোসেন, নির্বাচন কমিশনার তাসিন তাহা মনির ও রিটার্নিং কর্মকর্তা জান্নাতুল।

সভায় দলীয় কাজের মাধ্যমে আগামী এক বছরের জন্য কর্মপরিকল্পনা প্রনয়ন করা ও পুরাতন কমিটি নতুন কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করে। এসময় কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান সিনিয়র জেলা নির্বাচন অফিসার খান আবি শাহানুর খান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা