1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

পটুয়াখালী এনসিটিএফের সাধারণ সভা ও দ্বিবার্ষিক নির্বাচন; সভাপতি মেহেদী, সম্পাদক অন

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ৯৭ বার পঠিত

পটুয়াখালীঃ পটুয়াখালীতে জাতীয় শিশু সংগঠন ন্যাশনাল চিলড্রেনস টাস্ক ফোর্সের সাধারণ সভা ও দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের ওয়াই মুভস্ প্রকল্পের আওতায় অপরাজেয় বাংলাদেশের নেতৃত্বে ইয়েস বাংলাদেশের দিকনির্দেশনায় জেলা পর্যায়ে শিশু অধিকার ও সুরক্ষা এবং নির্যাতন প্রতিরোধসহ নানান কার্যক্রম করে এনসিটিএফ।

রোববার (১১ ডিসেম্বর) সকালে পটুয়াখালী সিনিয়র জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে জাতীয় সংঙ্গিতের সঙ্গে জাতীয় পতাকা ও এনসিটিএফ পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচী শুরু হয়।

এনসিটিএফ জেলা শাখার সভাপতি একেএম ইমরান সালেহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাসিন তাহা মনিরের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিনিয়র জেলা নির্বাচন অফিসার খদন আবি শাহনুর খান।

এসময় পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ, আলোকিত সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক সাবরিনা শাহনাজ, ইয়েস বাংলাদেশের জেলা সভাপতি হাসিবুর রহমানসহ এনসিটিএফ ল’র সদস্যরা উপস্থিত ছিলেন।

গনতান্ত্রিক পদ্ধতিতে নির্বাচনের ভোট গ্রহণের মাধ্যমে সংগঠনটি আগামী দুই বছরের জন্য কমিটি গঠন করা হয়। নবনির্বাচিত কমিটিতে সভাপতি পদে মোঃ মোঃ রুবাইয়াত হক ও সাধারণ সম্পাদক পরে নাফিউন নিহার অনিসহ মোট ১১জন নির্বাচিত হয়।

এ কমিটিতে সহসভাপতি পদে চাঁদনী আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ রায়হান খান, সাংগঠনিক সম্পাদক পদে সিয়াম আহমেদ, শিশু গবেষক পদে রাকিবুল হাসান সাফিন ও অন্তু বনিক, শিশু সাংবাদিক পদে আবু ইরফান স্বাধীন ও মাহে জাবান আক্তার বিথি এবং শিশু সংসদ সদস্য পদে শরীফুল ইসলাম ফারহান ও জান্নাতুল ফেরদৌসী মিম বিজয় লাভ করে।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন কাইফ হোসেন, নির্বাচন কমিশনার তাসিন তাহা মনির ও রিটার্নিং কর্মকর্তা জান্নাতুল।

সভায় দলীয় কাজের মাধ্যমে আগামী এক বছরের জন্য কর্মপরিকল্পনা প্রনয়ন করা ও পুরাতন কমিটি নতুন কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করে। এসময় কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান সিনিয়র জেলা নির্বাচন অফিসার খান আবি শাহানুর খান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা