1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ভোলায় ছাত্রদলের কেন্দ্রীয় নেতাকে ভোলা জেলা ছাত্রদলের সংবর্ধনা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ৮২ বার পঠিত

ভোলা প্রতিনিধি

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের নব-নির্বাচিত মানবাধিকার বিষয়ক সম্পাদক মো. নাকিবুল ইসলাম চৌধুরীকে সংবর্ধনা দিয়েছে ভোলা জেলা ছাত্রদল।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুর ২টায় ইলিশা লঞ্চঘাটে জেলা ছাত্রদলের আয়োজনে এ সংবর্ধনা দেওয়া হয়। এ সময় কেন্দ্রীয় এই নেতাকে ফুলের মালা দিয়ে বরণ করেন নেতাকর্মীরা।

এসময় জেলা সিনিয়র যুগ্ম সম্পাদক নিয়াজ মিয়াজির সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ভোলা জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম শরীফ, সদর উপজেলার আহ্বায়ক আব্দুল্লাহ আল রাসেল, নির্বাহী সদস্য মহসিন সবুজ, পৌর ছাত্রদলের আহ্বায়ক জাকারিয়া মঞ্জু, সদস্য সচিব জাকারিয়া বেলাল, জেলা ছাত্রদল নেতা নূর মোহাম্মদ রুবেল, সদস্য সচিব ফজলুর রহমান ছোটন সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত শতশত নেতাকর্মীরা।

সংবর্ধনা অনুষ্ঠানের সংক্ষিপ্ত বক্তব্যে থানা ছাত্রদলের নির্বাহী সদস্য মহাসিন সবুজ বলেন, জাতীয়তাবাদী ছাত্রদল এর হাতকে আরো শক্তিশালী করার জন্য দেশনায়ক তারেক রহমান ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক কে মো. নাকিবুল ইসলাম চৌধুরী কে জাতীয়তাবাদী ছাত্রদলের মানবাধিকার বিষয়ক সম্পাদক করায় ইলিশা ইউনিয়ন ছাত্রদলের থেকে লাল গোলাপ শুভেচ্ছা ও অভিনন্দন।

কেন্দ্রীয় ছাত্রদলের এ নেতা জেলা ছাত্রদল নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, বর্তমান সরকার বেগম খালেদা জিয়াকে বন্দী করে রেখেছে। সরকার দেশের মানুষকে জিম্মি করে নির্যাতন করে আসছে। স্বাধীন দেশের সার্বভৌমত্ব হনন করছে। বিএনপি ক্ষমতায় এলে এসবের সঠিক জবাব দিবে।

আগামী ১০ ডিসেম্বরের সম্মেলনের কথা উল্লেখ করে তিনি আরও বলেন, ১০ ডিসেম্বর যে সম্মেলন হবে, সেই সম্মেলনের মাধ্যমে ক্ষমতাসীন দল আওয়ামী লীগকে জবাব দেওয়া হবে। এই প্যাসিস সরকারের পতনের জন্য ছাত্রদলসহ বিএনপির সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

পরে নেতাকর্মীরা কেন্দ্রীয় এ নেতাকে মোটরসাইকেল শোডাউনে বরণ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা