1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

লালমোহনে গাঁজা সহ গৃহবধূ আটক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৭৭ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলার লালমোহনে গাঁজাসহ খালেদা বেগম (২৬) নামে এক চিহ্নিত মাদক ব্যবসায়ী গৃহবধূকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৮ নভেম্বর) রাতে এসআই নূরুউদ্দিন ও এএসআই নাঈম সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের নয়ানীগ্রাম এলাকার চৌকিদার বাড়ির নিজ বসতঘর থেকে তাকে আটক করে। আটককৃত খালেদা বেগম ওই এলাকার মিজানের স্ত্রী।

লালমোহন থানার এসআই নূরুউদ্দিন বলেন, খালেদা ও তার স্বামী মিজান মিলে নয়ানীগ্রাম এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। মঙ্গলবার রাতে খবর পাই খালেদার বসতঘরে মাদক রয়েছে। খবরের ভিত্তিতে তার বসতঘরে অভিযান চালিয়ে পলিথিন ব্যাগে মোড়ানো ৫শ গ্রাম গাঁজা পাওয়া যায়। এসময় খালেদাকে আটক করতে পারলেও তার স্বামী মিজান ঘর থেকে পালিয়ে যায়।
এ ব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বলেন, আটককৃত খালেদার বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা