1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনাম :
আদালত ঢোল পিটিয়ে জমি বুঝিয়ে দিলেও চলছে হামলা ও লুটপাট সাধারণ শিক্ষার্থী ও দলের কল্যাণে কাজ করতে চান ছাত্রনেতা বাচ্চু বিএনপির গণসমাবেশ উপলক্ষে মোহনপুরে লিফলেট বিতরণ ও প্রস্তুতি সভা ডুবে যাওয়া লাইটার মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে বন্দর কর্তৃপক্ষ! পটুয়াখালীর ২০ শিশু সাংবাদিক পেলো সনদপত্র জলবায়ু পরিবর্তনের প্রভাবে উপকুলীয় অঞ্চলের দরিদ্র মানুষের নিরাপদ খাবার পানি ও স্যানিটেশনের দূরবস্থা পটুয়াখালীর নতুন ডিসি জয়পুরহাটের ডিসি শরীফুল ইসলাম ভোলার দৌলতখানে পুলিশের ধাওয়া খেয়ে যুবক নিখোঁজ; দুই কনস্টেবল বরখাস্ত ভোলায় ঢাকঢোল বাজিয়ে ব্রাজিল সমর্থকদের শোভাযাত্রা বিদেশী জাহাজের চোরাই মাল উদ্ধার করলো কোষ্টগার্ড

লালমোহনে গাঁজা সহ গৃহবধূ আটক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১৭ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলার লালমোহনে গাঁজাসহ খালেদা বেগম (২৬) নামে এক চিহ্নিত মাদক ব্যবসায়ী গৃহবধূকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৮ নভেম্বর) রাতে এসআই নূরুউদ্দিন ও এএসআই নাঈম সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের নয়ানীগ্রাম এলাকার চৌকিদার বাড়ির নিজ বসতঘর থেকে তাকে আটক করে। আটককৃত খালেদা বেগম ওই এলাকার মিজানের স্ত্রী।

লালমোহন থানার এসআই নূরুউদ্দিন বলেন, খালেদা ও তার স্বামী মিজান মিলে নয়ানীগ্রাম এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। মঙ্গলবার রাতে খবর পাই খালেদার বসতঘরে মাদক রয়েছে। খবরের ভিত্তিতে তার বসতঘরে অভিযান চালিয়ে পলিথিন ব্যাগে মোড়ানো ৫শ গ্রাম গাঁজা পাওয়া যায়। এসময় খালেদাকে আটক করতে পারলেও তার স্বামী মিজান ঘর থেকে পালিয়ে যায়।
এ ব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বলেন, আটককৃত খালেদার বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা