1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন

লালমোহনে গাঁজা সহ গৃহবধূ আটক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৮৮ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলার লালমোহনে গাঁজাসহ খালেদা বেগম (২৬) নামে এক চিহ্নিত মাদক ব্যবসায়ী গৃহবধূকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৮ নভেম্বর) রাতে এসআই নূরুউদ্দিন ও এএসআই নাঈম সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের নয়ানীগ্রাম এলাকার চৌকিদার বাড়ির নিজ বসতঘর থেকে তাকে আটক করে। আটককৃত খালেদা বেগম ওই এলাকার মিজানের স্ত্রী।

লালমোহন থানার এসআই নূরুউদ্দিন বলেন, খালেদা ও তার স্বামী মিজান মিলে নয়ানীগ্রাম এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। মঙ্গলবার রাতে খবর পাই খালেদার বসতঘরে মাদক রয়েছে। খবরের ভিত্তিতে তার বসতঘরে অভিযান চালিয়ে পলিথিন ব্যাগে মোড়ানো ৫শ গ্রাম গাঁজা পাওয়া যায়। এসময় খালেদাকে আটক করতে পারলেও তার স্বামী মিজান ঘর থেকে পালিয়ে যায়।
এ ব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বলেন, আটককৃত খালেদার বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা