1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

সংকটময় মুহূর্তে দুর্গতদের পাশে ছিলো পাথওয়ে সংস্থা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১২৪ বার পঠিত

পটুয়াখালীঃ

উপকূলীয় এলাকার যখন ঘূর্ণিঝড় সিত্রাং প্রভাব বিস্তার করতে শুরু করে। তখন বঙ্গোপসাগর সাগর ঘেষা জেলা পটুয়াখালী বিভিন্ন উপজেলার মানুষ ছিলো আতংকে। ভিটাবাড়ি ছেড়ে চোখে মুখে ভয়ের ছাপ নিয়ে সন্ধ্যা থেকে আসতে শুরু করে আশ্রয় কেন্দ্রে।

এসময় পটুয়াখালী জেলার বিভিন্ন উপজেলার ৭২৯ আশ্রয় কেন্দ্রে নিরাপদ আশ্রয় নেয় লক্ষাধিক মানুষ।

এসময় খাদ্য, পানি ও স্যানিটেশনের অভাব থাকে চরমে। সিত্রাং এর প্রভাবে দুর্গত মানুষের পাশে রাতেই মানবিক সহায়তা নিয়ে হাজির হয় সরকারি বেসরকারি প্রতিষ্ঠান।

সরকারি সহায়তার পাশাপাশি দুর্গতদের পাশে দাঁড়িয়েছে বিভিন্ন দাতা ও স্বেচ্ছাসেবী সংস্থা।

পটুয়াখালী সদর উপজেলার রসুলপুর প্রাথমিক বিদ্যালয়, পায়রা কুঞ্জ বাজার সংলগ্ন সাইক্লোন শেল্টার, বোতলবুনিয়া প্রাথমিক বিদ্যালয় সাইক্লোন শেল্টারে ১০০ মানুষের জন্য শুকনো খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করে পাথওয়ে স্বেচ্ছাসেবী সংস্থা।

সংগঠনটির অর্থায়নে পটুয়াখালী সদর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফিরোজ আহমেদের সহায়তায় পটুয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক সাফিন নাছরুল্লাহ ও যুগ্ম সাধারণ সম্পাদক সৌরভের নেতৃত্ব একটি দল আশ্রয় কেন্দ্রে কেন্দ্রে ঘুরে এসব সামগ্রী বিতরণ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা