1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ভোলায় ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১১৫ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্যে ভোলায় ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। বুধবার (৯ নভেম্বর) সকালে ভোলা সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বরে এ উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়।

ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) মো. তৌহিদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ তৌফিক ই-লাহী চৌধুরী, ভোলা যুব উন্নয়ন কর্মকর্তা টি এস ফিদা হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন ভোলা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম গোলদার, ভোলা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, সদর উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিন, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ মাকসুদুর রহমান ও ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপু সহ বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ তৌফিক ই-লাহী চৌধুরী তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তার ফলস্বরূপ গ্রাম থেকে গ্রামের তৃণমূল পর্যায়ে সেবা চালু করেছেন, যার সুফল ভোলার বিচ্ছিন্ন চরাঞ্চলের কৃষকদের মাঝে ও পৌঁছে গেছে। তিনি বলেন দেশের জনগণের স্বার্থ রক্ষায় দ্রুত সেবা প্রদান করা হচ্ছে।

তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার সুফল হিসেবে সুদূর কুকরী মুকরী চর থেকে শুরু করে সব জায়গায় ছড়িয়ে পড়েছে এর সফলতা। কৃষি, ব্যাংক, মোবাইল ব্যাংকিং সহ ব্যাংক লেনদেন সেবা প্রদান করছে খুব সহজেই। এই সেবার মাধ্যমে দেশের জনগণের স্বার্থ রক্ষায় কাজ করার জন্য অগ্রণী ভূমিকা পালন করবে আগামী প্রজন্ম এ বিশ্বাস আমার। তাহলে ই আগামী সোনার বাংলায় সুন্দর সমাজ বিনির্মাণে সহায়ক হবে।

মেলায় সরকারি বিভিন্ন দফতর ও বেসরকারি বিভিন্ন উন্নয়ন সংস্থার ২৫টি স্টল অংশ গ্রহণ করেন। পরের প্রধান অতিথি সহ অতিথিবৃন্দরা বিভিন্ন স্টল ঘুরে ঘুরে দেখেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা