1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

মোংলায় বাল্কহেড ডুবির ঘটনায় নিঁখোজ আরো একজনের লাশ উদ্ধার ।

মোঃ আবুরায়হান ইসলাম,, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ১৬৬ বার পঠিত

মোংলা বন্দরের পশুর নদের হাড়বাড়িয়া এলাকায় কয়লা বোঝাই বাল্কহেড ডুবির ঘটনায় নিঁখোজ থাকা তিনজনের মধ্যে আরো একজনের মরদেহ উদ্ধার হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর,) দুপুরে বন্দর চ্যানেলের ১২ নম্বর বয়া থেকে ভাসমান অবস্থায় এ মৃতদেহটি উদ্ধার করা হয়েছে।

নৌযান শ্রমিক সংঘঠনের নেতা বাবুল এতথ্য নিশ্চিত করে বলেন, গত সোমবার রাতে হাড়বাড়িয়ার কয়লা বোঝাই বাল্কহেড এমবি ফারদিন -১ ডুবির সময় ৫ নাবিক নিঁখোজ থাকেন । এরমধ্যে মঙ্গলবার বিকেলে ও সন্ধ্যায় দুইজনের লাশ উদ্ধার করা হয়। ওই তিনজন নিঁখোজ থাকা অবস্থাতেই সংশ্লিষ্টরা বুধবার উদ্ধার অভিযান বন্ধ করে দেন। তারপর থেকে নিঁখোজদের পরিবার লাশের সন্ধানে দুর্ঘটনাকবলিত এলাকায় খুজতে থাকেন। তারা এক পযার্য়ে শুক্রবার দুপুরে হাড়বাড়িয়া-৯ বয়া এলাকায় একটি লাশ ভাসতে দেখেন তারা। এরপর তারা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেন।

শুক্রবার উদ্ধার হওয়া লাশটি ওই বাল্কহেডের নাবিক রবিউল ইসলামের (৩৫)। তার বাড়ী পিরোজপুরের স্বরূপকাঠী এলাকায় বলে জানা গেছে। এর আগে মঙ্গলবার উদ্ধার হওয়া লাশ দুইটি হলো গ্রিজার নুর ইসলাম (৩২) ও সুকানি মহিউদ্দিনের (৩৫)। এই দুইজনের বাড়ীও স্বরূপকাঠীতে। তবে এখনও আরো দুইজন নাবিক নিঁখোজ রয়েছে। তারা হলেন ভান্ডারিয়ার জিহাদ ও মোংলার সামছু।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা