1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

কোটি টাকার বিদেশি শাড়ী ফেলে পালিয়ে যায় পাচারকারীরা,দাবি কোস্টগার্ডের ।

মোঃআবুরায়হান ইসলাম,,, বাগেরহাট জেলা প্রতিনিধি,,,
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ১৭৮ বার পঠিত

শুল্ক ফাঁকি দিয়ে সমুদ্র পথে আসা বিপুল পরিমানের বিদেশি শাড়ীর একটি চালান জব্দ করেছে কোস্টগার্ড। গত ১৬ ও ১৭ নভেম্বর দুদিন অভিযান চালিয়ে মোংলার হলদিবুনিয়ার খালে এই শাড়ীর অবৈধ চালান জব্দ করে তারা। তবে তাদের অভিযান টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায় বলে কোস্টগার্ডের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

এ কারনে এর সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি তারা। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে এক প্রেস বার্তায় কোস্টগার্ড পশ্চিম জোনের (মোংলা) সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট খন্দকার মুনিফ তকি এই দাবি করেন। প্রেস বার্তায় তিনি উল্লেখ করেন, জব্দকৃত ৮৩৩ পিস শাড়ী, ৫৯ পিস লেহেঙ্গা ও ১০০ পিস চাদরের মূল্য এক কোটি ১৫ হাজার টাকা। উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে বলে কোস্টগার্ড খন্দকার মুনিফ তকি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা