1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
আদালত ঢোল পিটিয়ে জমি বুঝিয়ে দিলেও চলছে হামলা ও লুটপাট সাধারণ শিক্ষার্থী ও দলের কল্যাণে কাজ করতে চান ছাত্রনেতা বাচ্চু বিএনপির গণসমাবেশ উপলক্ষে মোহনপুরে লিফলেট বিতরণ ও প্রস্তুতি সভা ডুবে যাওয়া লাইটার মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে বন্দর কর্তৃপক্ষ! পটুয়াখালীর ২০ শিশু সাংবাদিক পেলো সনদপত্র জলবায়ু পরিবর্তনের প্রভাবে উপকুলীয় অঞ্চলের দরিদ্র মানুষের নিরাপদ খাবার পানি ও স্যানিটেশনের দূরবস্থা পটুয়াখালীর নতুন ডিসি জয়পুরহাটের ডিসি শরীফুল ইসলাম ভোলার দৌলতখানে পুলিশের ধাওয়া খেয়ে যুবক নিখোঁজ; দুই কনস্টেবল বরখাস্ত ভোলায় ঢাকঢোল বাজিয়ে ব্রাজিল সমর্থকদের শোভাযাত্রা বিদেশী জাহাজের চোরাই মাল উদ্ধার করলো কোষ্টগার্ড

লালমোহন পৌরসভা ৯নং ওয়ার্ডের শ্রমিকলীগের নতুন কমিটি গঠন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ৩৩ বার পঠিত
শাহে আলম- সভাপতি, কবির -সম্পাদক, হাসনাইন সাংগঠনিক সম্পাদক

যুগ্ম সম্পাদকঃ

লালমোহন পৌরসভা ৯নং ওয়ার্ডের জাতীয় শ্রমিকলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে গত কাল ০৮/১০/২০২২ ইং তারিখ শনিবার সন্ধ্যায় লালমোহন পৌরসভা জাতীয় শ্রমিকলীগ কার্যালয়ে এক জরুরী সভায় সকলের সিদ্ধান্ত অনুযায়ী লালমোহন পৌরসভা ৯নং ওয়ার্ডের জাতীয় শ্রমিকলীগের বর্তমান কমিটি কমিটি বিলুপ্ত ঘোষণা করে, আগামী ৩ বছরের জন্য পৌরসভা ৯ নং ওয়ার্ড জাতীয় শ্রমিকলীগের ৩১ সদস্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

লালমোহন পৌরসভা জাতীয় শ্রমিকলীগের সভাপতি এনামুল হক রিংকু ও সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ (ভুট্রু) এর যৌর্থ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষণা করেন ।
জরুরী সভায় লালমোহন পৌরসভা জাতীয় শ্রমিকলীগের সভাপতি এনামুল হক রিংকু, সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ (ভুট্রু) এবং সাংগঠনিক সম্পাদক মো, রুবেল হাসান ও আইন বিষয়ক সম্পাদক মোসলোউদ্দিন
সহ উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে এই কমিটি গঠন করা হয়।
এতে মো. শাহে আলম কে সভাপতি, মো. কবির হাওলাদরকে সাধারণ সম্পাদক এবং হাসনাইন কে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য নতুন এই কমিটির অনুমোদন দেওয়া হয় ।

তাছাড়া মোঃ শাহআলম কে সহ-সভাপতি, জাহাঙ্গীর আলম সহ-সভাপতি, মোঃ সুমন পাটোয়ারী কে সহ-সভাপতি, মোঃ দিনু সহ-সভাপতি, কবির পাটোয়ারী কে যুগ্ন সাধারণ সম্পাদক, মো, নিরব কে সাংগঠনিক সম্পাদক, মো, রিপন কে সাংগঠনিক সম্পাদক, দিদার কে প্রচার সম্পাদক, মো, মনির হোসেন কে দপ্তর সম্পাদক, মো,কামাল কে অর্থ বিষয়ক সম্পাদক, শ্রী সুধীরচন্দ্র কে আইন বিষয়ক সম্পাদক, মো, সেকান্দর কে শিক্ষা সাহিত্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, মো, সুমন হোসেন কে ক্রীড়া সাংস্কৃতিক সম্পাদক, মো, জামাল মিঝি কে শ্রমিক কল্যান বিষয়ক সম্পাদক, মো, জসিম কে ত্রান ও পূর্নবাসন সম্পাদক ও মো, আল-আমীন, আবুল কালাম, মো, সুমন মিয়া,মো,লিটন, মো, আবুল কালাম, মো,কবির,মো, পারভেজ, আঃ শহিদ,মো, কাঞ্চন, মো, রুহুল আমিন, মো, কাশেম, মো,বেল্লাল, মো, আরিফ কে কার্যকরী সদস্য করে ৩ বছরের জন্য ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা।

নব গঠিত কমিটির পক্ষ থেকে লালমোহন তজুমদ্দিন এর গণমানুষের নেতা দ্বিপবন্ধু ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি ও লালমোহন পৌরসভা জাতীয় শ্রমিকলীগের সভাপতি এনামুল হক রিংকু, সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ (ভুট্রু) এবং সাংগঠনিক সম্পাদক মো, রুবেল হাসান সহ লালমোহন পৌরসভা জাতীয় শ্রমিকলীগের সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করতে ভোলা-৩ লালমোহন ও তজুমদ্দিন আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপির হাতকে আরো শক্তিশালী করার জন্য নবগঠিত কমিটি কাজ করবে বলে আশা প্রকাশ করেন লালমোহন পৌরসভা জাতীয় শ্রমিকলীগের সভাপতি এনামুল হক রিংকু, সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ (ভুট্রু) এবং সাংগঠনিক সম্পাদক মো, রুবেল হাসান সহ অন্যান্য নেতৃবৃন্দ।
লালমোহন পৌরসভা শ্রমিকলীগের সভাপতি এনামুল হক রিংকু বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ও সংগঠনকে গতিশীল করার জন্য আগামী তিন বছরের জন্য পৌরসভার ৯নং ওয়ার্ডের জাতীয় শ্রমিকলীগের কমিটির অনুমোদন দেয়া হয়েছে।
এদিকে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, আমরা ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ নূরুন্নবী চৌধুরীর হাতকে আরো শক্তিশালী করার জন্য পৌরসভার ৯নং ওয়ার্ডে আরো শুশৃঙ্খল ভাবে কাজ করবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা