1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

লালমোহন পৌরসভা ৯নং ওয়ার্ডের শ্রমিকলীগের নতুন কমিটি গঠন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ১২৭ বার পঠিত
শাহে আলম- সভাপতি, কবির -সম্পাদক, হাসনাইন সাংগঠনিক সম্পাদক

যুগ্ম সম্পাদকঃ

লালমোহন পৌরসভা ৯নং ওয়ার্ডের জাতীয় শ্রমিকলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে গত কাল ০৮/১০/২০২২ ইং তারিখ শনিবার সন্ধ্যায় লালমোহন পৌরসভা জাতীয় শ্রমিকলীগ কার্যালয়ে এক জরুরী সভায় সকলের সিদ্ধান্ত অনুযায়ী লালমোহন পৌরসভা ৯নং ওয়ার্ডের জাতীয় শ্রমিকলীগের বর্তমান কমিটি কমিটি বিলুপ্ত ঘোষণা করে, আগামী ৩ বছরের জন্য পৌরসভা ৯ নং ওয়ার্ড জাতীয় শ্রমিকলীগের ৩১ সদস্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

লালমোহন পৌরসভা জাতীয় শ্রমিকলীগের সভাপতি এনামুল হক রিংকু ও সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ (ভুট্রু) এর যৌর্থ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষণা করেন ।
জরুরী সভায় লালমোহন পৌরসভা জাতীয় শ্রমিকলীগের সভাপতি এনামুল হক রিংকু, সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ (ভুট্রু) এবং সাংগঠনিক সম্পাদক মো, রুবেল হাসান ও আইন বিষয়ক সম্পাদক মোসলোউদ্দিন
সহ উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে এই কমিটি গঠন করা হয়।
এতে মো. শাহে আলম কে সভাপতি, মো. কবির হাওলাদরকে সাধারণ সম্পাদক এবং হাসনাইন কে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য নতুন এই কমিটির অনুমোদন দেওয়া হয় ।

তাছাড়া মোঃ শাহআলম কে সহ-সভাপতি, জাহাঙ্গীর আলম সহ-সভাপতি, মোঃ সুমন পাটোয়ারী কে সহ-সভাপতি, মোঃ দিনু সহ-সভাপতি, কবির পাটোয়ারী কে যুগ্ন সাধারণ সম্পাদক, মো, নিরব কে সাংগঠনিক সম্পাদক, মো, রিপন কে সাংগঠনিক সম্পাদক, দিদার কে প্রচার সম্পাদক, মো, মনির হোসেন কে দপ্তর সম্পাদক, মো,কামাল কে অর্থ বিষয়ক সম্পাদক, শ্রী সুধীরচন্দ্র কে আইন বিষয়ক সম্পাদক, মো, সেকান্দর কে শিক্ষা সাহিত্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, মো, সুমন হোসেন কে ক্রীড়া সাংস্কৃতিক সম্পাদক, মো, জামাল মিঝি কে শ্রমিক কল্যান বিষয়ক সম্পাদক, মো, জসিম কে ত্রান ও পূর্নবাসন সম্পাদক ও মো, আল-আমীন, আবুল কালাম, মো, সুমন মিয়া,মো,লিটন, মো, আবুল কালাম, মো,কবির,মো, পারভেজ, আঃ শহিদ,মো, কাঞ্চন, মো, রুহুল আমিন, মো, কাশেম, মো,বেল্লাল, মো, আরিফ কে কার্যকরী সদস্য করে ৩ বছরের জন্য ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা।

নব গঠিত কমিটির পক্ষ থেকে লালমোহন তজুমদ্দিন এর গণমানুষের নেতা দ্বিপবন্ধু ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি ও লালমোহন পৌরসভা জাতীয় শ্রমিকলীগের সভাপতি এনামুল হক রিংকু, সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ (ভুট্রু) এবং সাংগঠনিক সম্পাদক মো, রুবেল হাসান সহ লালমোহন পৌরসভা জাতীয় শ্রমিকলীগের সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করতে ভোলা-৩ লালমোহন ও তজুমদ্দিন আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপির হাতকে আরো শক্তিশালী করার জন্য নবগঠিত কমিটি কাজ করবে বলে আশা প্রকাশ করেন লালমোহন পৌরসভা জাতীয় শ্রমিকলীগের সভাপতি এনামুল হক রিংকু, সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ (ভুট্রু) এবং সাংগঠনিক সম্পাদক মো, রুবেল হাসান সহ অন্যান্য নেতৃবৃন্দ।
লালমোহন পৌরসভা শ্রমিকলীগের সভাপতি এনামুল হক রিংকু বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ও সংগঠনকে গতিশীল করার জন্য আগামী তিন বছরের জন্য পৌরসভার ৯নং ওয়ার্ডের জাতীয় শ্রমিকলীগের কমিটির অনুমোদন দেয়া হয়েছে।
এদিকে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, আমরা ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ নূরুন্নবী চৌধুরীর হাতকে আরো শক্তিশালী করার জন্য পৌরসভার ৯নং ওয়ার্ডে আরো শুশৃঙ্খল ভাবে কাজ করবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা