1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পদত্যাগ করলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম পাঁচ দিন পর শুরু হলো সাতক্ষীরার ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ প্লাস্টিকের ভিড়ে বিলুপ্ত ঐতিহ্যবাহী মৃৎশিল্প লালমোহনে ছলিমউদ্দিন তালুকদার ফাউন্ডেশনের ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার

ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ১০৪ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার সদর উপজেলার ভেদুরিয়ার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাউলী কান্দী এলাকায় স্থানীয় দুলাল বাঙালী গংদের বিরুদ্ধে অভিযোগ এনে মানববন্ধন করেছে এলাকাবাসী । সোমবার ( ৩ অক্টোবর) সকাল ১১ টায় সদর উপজেলা বাউলী কান্দায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে নারী- পুরুষসহ শতাধিক স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে থাকা কাঞ্চন বাউলী জানান, তাদের বেশ কিছু জমি দখল করার পায়তারা করছে দুলাল গংরা। আমাদের জমি জোর করে তারা দখল করতে চায় এবং দুলাল এর ছেলে জামাল,বিল্লাল, নয়ন,ফরিদ, আকবর, নীরব, কুট্টি এবং তাদের সহযোগী মনিরসহ তাদের একটি গ্রুপ মিলে আমাদের উপর হামলা করে। আমরা এই বিষয়ে ইউনিয়ন চেয়ারম্যানের কাছে গেলে চেয়ারম্যান এটার সমাধান করতে চাইলে চেয়ারম্যানের কথাও অমান্য করেন দুলাল গংরা। পরবর্তীতে আমরা অসহায় হয়ে গত ২.১০.২০২২ ইং তারিখে ভোলা সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছি। এখনও প্রতিরাতে তারা আমাদের কে হুমকি দেয় তাদের কে আমাদের জমি দিয়ে দেওয়া জন্য। আমরা আজকের মানববন্ধনের মাধ্যমে প্রশাসন এর দৃষ্টি আকর্ষণ করছি যাতে করে দুলাল গংদের হাত থেকে আমরা রেহাই পাই।

মানববন্ধনে উপস্থিত থাকা একাধিক বাসিন্দারা জানান, দুলাল গংরা আমাদের এলাকায় আতংক। দুলালের ৭ ছেলে। সে তাঁর ছেলের কে হাতিয়ার হিসেবে ব্যবহার করে এলাকায় বিভিন্ন অপরাধ মূলক কাজ করে। অন্যের জমি দখল করা যেন দুলাল গংদের নিত্যদিনের কাজ। আমরা এলাকাবাসী দুলাল গংদের হাত থেকে বাঁচতে চাই! প্রশাসনের দৃষ্টি কামনা করছি। প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি যাতে এর সুষ্ঠ তদন্ত করে দুলাল গংদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা