1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:০০ অপরাহ্ন
শিরোনাম :
আদালত ঢোল পিটিয়ে জমি বুঝিয়ে দিলেও চলছে হামলা ও লুটপাট সাধারণ শিক্ষার্থী ও দলের কল্যাণে কাজ করতে চান ছাত্রনেতা বাচ্চু বিএনপির গণসমাবেশ উপলক্ষে মোহনপুরে লিফলেট বিতরণ ও প্রস্তুতি সভা ডুবে যাওয়া লাইটার মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে বন্দর কর্তৃপক্ষ! পটুয়াখালীর ২০ শিশু সাংবাদিক পেলো সনদপত্র জলবায়ু পরিবর্তনের প্রভাবে উপকুলীয় অঞ্চলের দরিদ্র মানুষের নিরাপদ খাবার পানি ও স্যানিটেশনের দূরবস্থা পটুয়াখালীর নতুন ডিসি জয়পুরহাটের ডিসি শরীফুল ইসলাম ভোলার দৌলতখানে পুলিশের ধাওয়া খেয়ে যুবক নিখোঁজ; দুই কনস্টেবল বরখাস্ত ভোলায় ঢাকঢোল বাজিয়ে ব্রাজিল সমর্থকদের শোভাযাত্রা বিদেশী জাহাজের চোরাই মাল উদ্ধার করলো কোষ্টগার্ড

মনপুরায় জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব’র সাথে গনমান্য ব্যক্তিবর্গের মতবিনিময় সভা

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫ বার পঠিত

সীমান্ত হেলাল, মনপুরা (ভোলা)।।
ভোলার মনপুরায় সরকারি কর্মচারি, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা করেছেন জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কে. এম আলী আজম। উপজেলা প্রশাসনের উদ্যোগে এই সভার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত ৮ টায় উপজেলা পরিষদ ডাকবাংলো হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় ভোলা জেলার মূল ভূ-খন্ড থেকে বিচ্ছিন্ন চারদিকে মেঘনা বেষ্টিত অবহেলিত দ্বীপ উপজেলা মনপুরার শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ ও যোগাযোগব্যবস্থাসহ আর্থসামাজিক উন্নয়নের লক্ষ্যে উপস্থিত বিভিন্ন পেশার মানুষের সাথে মতবিনিময় করা হয়।

ভোলা জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরীর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কে. এম আলী আজম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনপ্রশাসন মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব এপিডি অনুবিভাগ মোঃ আব্দুস সবুর মন্ডল, বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান, মনপুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী।

এছাড়াও সফর সঙ্গী হিসেবে সভায় উপস্থিত ছিলেন, জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিবের একান্ত সচিব শেখ শামছুল আরেফীন, সিনিয়র সহকারী কমিশনার (বিভাগীয় কমিশনারের একান্ত সচিব) পলাশ কুমার দেবনাথ, ভোলা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বিবেক সরকার, ভোলা জেলা পরিষদ কার্যালয়ের সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিগার সুলতানা।

এছাড়াও সার্বিক তত্বাবধানে ছিলেন, মনপুরা উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমার, মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদ আহমেদ সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মচারি, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সবার পূর্বে বিকেলে অতিথিবৃন্দ মনপুরার বিভিন্ন দর্শনীয় স্থান ও বিভিন্ন প্রকল্প ঘুড়ে দেখেন। সভা শেষে ডাকবাংলো হল রুমে একসাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে মনপুরা শিল্পকলা একাডেমির শিল্পিরা অংশগ্রহন করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা