1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

মনপুরায় জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব’র সাথে গনমান্য ব্যক্তিবর্গের মতবিনিময় সভা

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১১০ বার পঠিত

সীমান্ত হেলাল, মনপুরা (ভোলা)।।
ভোলার মনপুরায় সরকারি কর্মচারি, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা করেছেন জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কে. এম আলী আজম। উপজেলা প্রশাসনের উদ্যোগে এই সভার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত ৮ টায় উপজেলা পরিষদ ডাকবাংলো হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় ভোলা জেলার মূল ভূ-খন্ড থেকে বিচ্ছিন্ন চারদিকে মেঘনা বেষ্টিত অবহেলিত দ্বীপ উপজেলা মনপুরার শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ ও যোগাযোগব্যবস্থাসহ আর্থসামাজিক উন্নয়নের লক্ষ্যে উপস্থিত বিভিন্ন পেশার মানুষের সাথে মতবিনিময় করা হয়।

ভোলা জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরীর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কে. এম আলী আজম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনপ্রশাসন মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব এপিডি অনুবিভাগ মোঃ আব্দুস সবুর মন্ডল, বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান, মনপুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী।

এছাড়াও সফর সঙ্গী হিসেবে সভায় উপস্থিত ছিলেন, জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিবের একান্ত সচিব শেখ শামছুল আরেফীন, সিনিয়র সহকারী কমিশনার (বিভাগীয় কমিশনারের একান্ত সচিব) পলাশ কুমার দেবনাথ, ভোলা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বিবেক সরকার, ভোলা জেলা পরিষদ কার্যালয়ের সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিগার সুলতানা।

এছাড়াও সার্বিক তত্বাবধানে ছিলেন, মনপুরা উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমার, মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদ আহমেদ সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মচারি, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সবার পূর্বে বিকেলে অতিথিবৃন্দ মনপুরার বিভিন্ন দর্শনীয় স্থান ও বিভিন্ন প্রকল্প ঘুড়ে দেখেন। সভা শেষে ডাকবাংলো হল রুমে একসাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে মনপুরা শিল্পকলা একাডেমির শিল্পিরা অংশগ্রহন করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা