1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

ফেসবুক আইডি হ্যাক করে এমপি শাওনের বিরুদ্ধে অপপ্রচার ।

সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ১৮৭ বার পঠিত

ফেসবুক আইডি হ্যাক করে ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওনের বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে। মঙ্গলবার জার্নালিস্ট মিলি সিকদার নামে একটি ফেসবুক আইডি থেকে এসব অপপ্রচার করা হয়। এ ব্যাপারে মিলি সিকদার মঙ্গলবার রাতে লালমোহন থানায় সাধারণ ডায়েরী করেছে। পরে লালমোহন প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে মিলি সিকদার জানায়, তার বাড়ি বোরহানউদ্দিন উপজেলায়। তার ফেসবুক আইডি দেড় মাস আগে হ্যাক করে ভোলা-২ আসনের এমপি আলহাজ্ব আলী আজম মুকুলের বিরুদ্ধেও অপপ্রচার করা হয়। ওই সময় মিলি সিকদার বোরহানউদ্দিন থানায় মামলা করে। মঙ্গলবার বিকেলে ওই একই আইডি থেকে এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওনকে নিয়ে কয়েকটি অপপ্রচারমূলক পোস্ট করা হয়। এসব পোস্ট মিলি সিকদার করেনি বলে সে দাবী করে।

তাকে ক্ষতিগ্রস্ত করার জন্য কেউ তার আইডি হ্যাক করে এমন অপপ্রচার করে। এতে ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওনের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেস্টা চলছে। এর সাথে যেই জরিত থাকুক তার দৃস্টান্তমূলক শাস্তি দাবী করেন মিলি সিকদার।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা