1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের ব্যাপক প্রচার প্রচারনা ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ

এমপি জ্যাকব’র প্রচেষ্টায় চরফ্যাশনে শিক্ষার্থীদের জন্য বিশেষ টিকাদান কেন্দ্র চালু।

মোবাশ্বের আলম চরফ্যাশন উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ১৮৪ বার পঠিত

সরকারের সিদ্ধান্ত মোতাবেক ২০২১ এইচএসসি পরীক্ষার্থীদেরকে ফাইজারের করোনা ভ্যাক্সিন দিতে হবে। এই টীকা দেওয়ার জন্য ভোলা জেলা সদরসহ সারাদেশে ৩৭টি বিশেষ টীকা কেন্দ্র করা হয়েছে। চরফ্যাসন- মনপুরা উপজেলার ১৩ টি কলেজের প্রায় ৩ হাজার পরীক্ষার্থী সুবিধার্থে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিশেষ টীকাদান কেন্দ্রের ব্যবস্থা করলেন চরফ্যাশন ও মনপুরার শিক্ষা বিস্তারের জনক,মানবতার সেবক যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

ফাইজারের ভ্যাক্সিন কেন্দ্র করতে গিয়ে এমপি মহোদয়ের ব্যাক্তিগত অর্থায়নে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি কক্ষ শীতাতপ নিয়ন্ত্রিত করণ ও ভোলা থেকে চরফ্যাসন ভ্যাক্সিন আনার জন্য এসি গাড়ির ব্যবস্থা করলেন।এর ফলে এই এলাকার শিক্ষার্থীদের সময় নস্ট,কষ্ট ও অর্থ সাশ্রয় হলো।

চরফ্যাশনের সকল এইচএসসি পরীক্ষার্থী ও অভিভাবকগন জননেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়কে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন। চরফ্যাশন নীলিমা জ্যাকব মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র বলেন,পরিক্ষার্থীদের সুবিধার্থে এমপি জ্যাকব মহোদয়ের এই মহতি উদ্যোগ প্রশংসিত।উপজেলা পর্যায়ে এইচএসসি পরিক্ষার্থীদের জন্য ফাইজারের করোনা টিকা কেন্দ্র অনুমোদন বিরল ঘটনা।এই জনপদের মানুষের জন্য তার এই মানবতা দৃস্টান্ত হয়ে থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা