1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

ভোলা জেলা ছাত্রদল সভাপতির মৃত্যুতে ভোলায় আগামীকাল সকাল- সন্ধ্যা হরতাল

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ২২০ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলমের মৃত্যুতে বিএনপি ভোলায় সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে। এদিকে আজ দুপুর সাড়ে তিনটার দিকে নুরে আলমের মৃত্যু সংবাদ পাওয়ার পরপরই ভোলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি। মিছিল শেষে কালীনাথ বাজার এলাকায় দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ থেকে হরতালের ঘোষণা দেয়া হয়।

এদিকে নুরে আলমের মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভোলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের শোক জানানো অব্যহত রয়েছে।

উল্লেখ্য গত রবিবার (৩১ জুলাই) বিএনপির দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ভোলা জেলা বিএনপি তেল গ্যাসের মূল্যবৃদ্ধি এবং লোডশেডিং এর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করে। পরে বিক্ষোভ মিছিল নিয়ে রাস্তায় নামতে গেলে পুলিশের সাথে নেতা কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ব্যাপক পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে ঘন্টা ব্যাপী ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশ ৩৫ রাউন্ড টিআর সেল এবং ১৬৫ রাউন্ড রাবার বুলেট ও শর্টগানের গুলি ছোড়ে। সংঘর্ষে ১০ পুলিশ সদস্যসহ বিএনপির অন্তত অর্ধশত নেতাকর্মী আহত হয়। ঘটনাস্থলে প্রাণ হারায় আব্দুর রহিম নামে স্বেচ্ছাসেবক দলের এক কর্মী।

ওই সংঘর্ষে জেলা ছাত্র দলের সভাপতি নুরে আলম গুরুতর আহত হন। ভোলা সদর হাসপাতাল থেকে বরিশাল এবং ওই দিনই তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।
৩ দিন লাইফ সাপোর্টে থাকার পর আজ দুপুরে ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম রাজধানীর কমফোর্ট হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর বিষয় নিশ্চিত করেন জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা