1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সাংগঠনিক সভা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ১৪০ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, খুলনা মহানগর শাখার এক সাংগঠনিক সভা ০২ আগষ্ট মঙ্গলবার রাতে খুলনা বিভাগীয় অভ্যন্তরীণ নৌ-পরিবহন মালিক গ্রুপের কার্যালয়ের সভা কক্ষে সংগঠনের মহানগর সভাপতি আলহাজ¦ গাজী আলাউদ্দিন আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক এম. এ. মান্নান বাবলু’র সঞ্চালনায় সভায় ১৯৭৫ এর ১৫ আগষ্ট কালরাতে ঘাতকদের বুলেটে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। এছাড়া দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের স্বপ্নের পদ্মা সেতু সফল বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও তাঁর সরকারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।

সভায় জানানো হয়, আগামী ১২ আগষ্ট ২০২২ শুক্রবার সকাল ১০ টায় খুলনা প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে অনুষ্ঠিতব্য ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেত’ু গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন কেসিসি’র মাননীয় মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক। এছাড়া বিশেষ অতিথি থাকবেন খুলনার সম্মানিত জেলা প্রশাসক জনাব মো: মনিরুজ্জামান তালুকদার এবং সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সম্মানিত কেন্দ্রীয় মহাসচিব আলহাজ¦ অধ্যাপক মাওলানা মোহাম্মদ আবেদ আলী।

উক্ত প্রকাশনা অনুষ্ঠান ও সংগঠনের কেন্দ্রীয় মহাসচিবের খুলনা সফরের অন্যান্য কর্মসূচি সুচারুরূপে বাস্তবায়নের লক্ষ্যে সভায় বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় বক্তব্য রাখেন ফাউন্ডেশনের উপদেষ্টা রোটাঃ এস. এম. শাহনওয়াজ আলী ও আলহাজ¦ রোটাঃ ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদার, সিনিয়র সহ-সভাপতি রোটাঃ সরদার আবু তাহের ও শেখ মোঃ নাসির উদ্দিন, খুলনা বিভাগীয় অভ্যন্তরীণ নৌ-পরিবহন মালিক গ্রুপের মহাসচিব আলহাজ¦ ওয়াহিদুজ্জামান খান পল্টু ও পরিচালক মোঃ শাহ আলম তুহিন, ফাউন্ডেশনের যুগ্ম সম্পাদক রোটাঃ খান ইমরান আহমেদ, বিমল মল্লিক, হাসানুর রহমান তানজির, মোঃ ইলিয়াস হোসেন লাবু, আাব্দুর রাজ্জাক জোদ্দার, মোঃ একরামুল হোসেন লিপু, এইচ. এম. জহিরুল ইসলাম, মোঃ বদিউজ্জামান লাবলু, অসীম কুমার বিশ^াস, মোঃ মনির হোসেন, কাজী আব্দুল মান্নান, কাজী কামরুল ইসলাম, মোঃ লিটন হোসেন প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা