1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

বন্দরে ডকইয়ার্ড ব্যবসায়ী ইয়ামিন খন্দকারকে চিঠি দিয়ে পাঁচ লাখ টাকা চাঁদাদাবী

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১৮৩ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জের বন্দরে উড়োচিঠি দিয়ে ব্যবসায়ীর কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবী করে এবং টাকা না দিলে প্রাণনাশের হুমকি দিয়েছে অজ্ঞাত ওই চাঁদাবাজরা।
এব্যাপারে খন্দকার ডকইয়ার্ডের মালিক ইয়ামিন খন্দকার ওই অজ্ঞাত চাঁদাবাজদের নামে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি      ( জিডি) করে।
গত ১৫ জুলাই বন্দর খেয়াঘাটস্থ কাঠপট্রি এলাকায় খন্দকার ডকইয়ার্ডে এ ঘটনাটি ঘটে।
চিঠিতে তারা উল্লেখ করে, ইয়ামিন খন্দকার তুমি পনের দিনের ভিতরে আমাকে পাঁচ লাখ টাকা দিবে। কখন কিভাবে দিতে হবে আমরা তোমাকে জানিয়ে দিব। যদি কোন ধরনের চালাকি করো তাহলে আমাদের কাছ থেকে বাঁচতে পারবিনা। টাকা যদি সময় মত না দাও তুমি প্রানে বাঁচবে না, ডকইয়ার্ড থাকবে না। তোমার চারপাশে আমাদের লোকজন আছে, কোন ধরনের চালাকির চেষ্ঠাও করিওনা। টাকা তুমি অনেক কামাইছ, পাঁচ লাখ টাকা কিছুই না। টাকা দেয়ার শেষ সময় ৩০ জুলাই।
অজ্ঞাত ওই চাঁদাবাজদের নামে ইয়ামিন খন্দকার থানায় জিডি করার পরে বন্দর পুলিশ ফাঁড়ির এস আই নাহিদ মাসুম ঘটনাস্থলে এসে তদন্ত করে যান এবং ইয়ামিন খন্দকারের সাথে কথা বলে যান।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা