1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

বন্দরে ডকইয়ার্ড ব্যবসায়ী ইয়ামিন খন্দকারকে চিঠি দিয়ে পাঁচ লাখ টাকা চাঁদাদাবী

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৫৭ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জের বন্দরে উড়োচিঠি দিয়ে ব্যবসায়ীর কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবী করে এবং টাকা না দিলে প্রাণনাশের হুমকি দিয়েছে অজ্ঞাত ওই চাঁদাবাজরা।
এব্যাপারে খন্দকার ডকইয়ার্ডের মালিক ইয়ামিন খন্দকার ওই অজ্ঞাত চাঁদাবাজদের নামে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি      ( জিডি) করে।
গত ১৫ জুলাই বন্দর খেয়াঘাটস্থ কাঠপট্রি এলাকায় খন্দকার ডকইয়ার্ডে এ ঘটনাটি ঘটে।
চিঠিতে তারা উল্লেখ করে, ইয়ামিন খন্দকার তুমি পনের দিনের ভিতরে আমাকে পাঁচ লাখ টাকা দিবে। কখন কিভাবে দিতে হবে আমরা তোমাকে জানিয়ে দিব। যদি কোন ধরনের চালাকি করো তাহলে আমাদের কাছ থেকে বাঁচতে পারবিনা। টাকা যদি সময় মত না দাও তুমি প্রানে বাঁচবে না, ডকইয়ার্ড থাকবে না। তোমার চারপাশে আমাদের লোকজন আছে, কোন ধরনের চালাকির চেষ্ঠাও করিওনা। টাকা তুমি অনেক কামাইছ, পাঁচ লাখ টাকা কিছুই না। টাকা দেয়ার শেষ সময় ৩০ জুলাই।
অজ্ঞাত ওই চাঁদাবাজদের নামে ইয়ামিন খন্দকার থানায় জিডি করার পরে বন্দর পুলিশ ফাঁড়ির এস আই নাহিদ মাসুম ঘটনাস্থলে এসে তদন্ত করে যান এবং ইয়ামিন খন্দকারের সাথে কথা বলে যান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা