1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনাম :
Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা ফকিরহাট খাদ্যগুদামে বিদায়ী ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তাদ্বয়ের সংবর্ধনা

ভারসাম্যপূর্ণ কূটনৈতিক সম্পর্ক উন্নয়নে বাংলাদেশ এখন এগিয়ে; নেপালের সাবেক পররাষ্ট্রমন্ত্রী

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৯৪ বার পঠিত

এম. এ. মান্নান বাবলু, খুলনা //
বাংলাদেশের বর্তমান সরকার ভারসাম্যপূর্ণ কূটনৈতিক সম্পর্ক উন্নয়নে সফল। বাংলাদেশ এখন বাণিজ্যিক ও অর্থনৈতিক সফলতায় দক্ষিণ এশিয়ায় এগিয়ে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসীম মনোবল ও সাহসিকতা বাংলাদেশের সফলতার পেছনে অন্যতম কারণ।
নেপাল-বাংলাদেশের সম্পর্ক বহুমাত্রিক, এ সম্পর্ক উন্নয়নে নেপাল সরকার বাংলাদেশের সাথে আরও ঘনিষ্ঠভাবে কাজ করে যাবে। বাংলাদেশের শান্তি-শৃঙ্খলা ও রাজনৈতিক সোহার্দ্যপূর্ণ কর্মসূচী দক্ষিণ এশিয়ার দেশসমূহে যথেষ্ট প্রভাব ফেলে। নেপাল সরকার বাংলাদেশের আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য হবে এমনটাই প্রত্যাশা করে মন্তব্য করেন নেপালের সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রদিপ কুমার গ্যায়ালী।

৩০ জুলাই শনিবার সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় মহাসচিব ও ইলেকশন মনিটরিং ফোরাম এর চেয়ারম্যান অধ্যাপক আবেদ আলীর পক্ষে নেপালের কাঠমুন্ডুস্থ নিজ বাসভবনে সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রদিপ কুমার গ্যায়ালী’র সাথে সৌজন্য সাক্ষাত করেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের নেপাল শাখার সভাপতি ও সাংবিধানিক সদস্য মো: নজির মিয়া, মুসলিম কমিশনের সদস্য ও সংগঠনের সাধারণ সম্পাদক এডভোকেট মাহামাদীন আলী। এসময় কেন্দ্রীয় মহাসচিবের প্রেরিত শুভেচ্ছা স্বারক ও উপহার সামগ্রী গ্রহণ করেন সাবেক এই পররাষ্ট্রমন্ত্রী।

নেপালের সাবেক পররাষ্ট্রমন্ত্রী সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং এই সংগঠনের আয়োজনে আন্তর্জাতিক যেকোন অনুষ্ঠানে অংশগ্রহণে আগ্রহ প্রকাশ করেন তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা