1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

মোংলায় অভিমানে যুবকের আত্মহত্যা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ১২৪ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

মোংলায় প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় জিহাদ শেখ (১৬) নামে এক যুবক আত্মহত্যা করেছে। শনিবার (১৬ জুলাই) সন্ধ্যায় উপজেলার সোনাইলতলা ইউনিয়নের আমড়াতলা এলাকার ৬নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

নিহত জিহাদ শেখ আমড়াতলা এলাকার ৬নং ওয়ার্ডের বাবুল শেখের ছেলে। স্থানিয় ৬নং ওয়ার্ড ইউপি সদস্য চম্পক ঢালী জানান, এক মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল জিহাদের। পরিবার সেই সর্ম্পক মেনে না নেওয়ায় অভিমান করে বিষ খেয়ে আত্মহত্যা করে। পরিবারের অজান্তে বিষপান করলে দ্রুত তাকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ ফয়সাল ইসলাম স্বর্ন বলেন, কীটনাশক খাওয়া গুরুতর মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। এখানে আনার পর তার পাকস্থলীতে জমা হওয়া কীটনাশক পরিস্কারসহ প্রয়োজনীয় চিকিৎসা দেয়াকালীন তার মৃত্যু হয়। নিহতের স্বজন শেখ রাসেল জানান, নিহতের মা ও তার দাদীর সাথে অভিমান করে চাউলে দেওয়া ঔষধ খেয়ে জিহাদ আত্মহত্য করে।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, উপজেলার আমড়াতলায় জিহাদ নামের এক ছেলে আত্মহত্যা করেছেন বলে খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা