1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা ফকিরহাট খাদ্যগুদামে বিদায়ী ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তাদ্বয়ের সংবর্ধনা এলজিইডির নির্বাহী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে ফকিরহাটে মানববন্ধন

মোংলায় অভিমানে যুবকের আত্মহত্যা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ৬৪ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

মোংলায় প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় জিহাদ শেখ (১৬) নামে এক যুবক আত্মহত্যা করেছে। শনিবার (১৬ জুলাই) সন্ধ্যায় উপজেলার সোনাইলতলা ইউনিয়নের আমড়াতলা এলাকার ৬নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

নিহত জিহাদ শেখ আমড়াতলা এলাকার ৬নং ওয়ার্ডের বাবুল শেখের ছেলে। স্থানিয় ৬নং ওয়ার্ড ইউপি সদস্য চম্পক ঢালী জানান, এক মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল জিহাদের। পরিবার সেই সর্ম্পক মেনে না নেওয়ায় অভিমান করে বিষ খেয়ে আত্মহত্যা করে। পরিবারের অজান্তে বিষপান করলে দ্রুত তাকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ ফয়সাল ইসলাম স্বর্ন বলেন, কীটনাশক খাওয়া গুরুতর মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। এখানে আনার পর তার পাকস্থলীতে জমা হওয়া কীটনাশক পরিস্কারসহ প্রয়োজনীয় চিকিৎসা দেয়াকালীন তার মৃত্যু হয়। নিহতের স্বজন শেখ রাসেল জানান, নিহতের মা ও তার দাদীর সাথে অভিমান করে চাউলে দেওয়া ঔষধ খেয়ে জিহাদ আত্মহত্য করে।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, উপজেলার আমড়াতলায় জিহাদ নামের এক ছেলে আত্মহত্যা করেছেন বলে খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা