1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

শিক্ষা ব্যবস্থাকে আধুনিকী করেছেন প্রধানমন্ত্রী-এমপি শাওন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ৩৫৯ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, সারাদেশে শিক্ষা ব্যবস্থাকে আধুনিকী করেছেন, মননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনা এমপি। যার সুফল পাচ্ছে লালমোহন-তজুমদ্দিনসহ সারাদেশের শিক্ষার্থীরা। তিনি বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসারপর ২০১০ সালে ভোলা-৩ ( লালমোহন-তজুমদ্দিন) আসনে আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ারপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশের ন্যায় লালমোহন-তজুমদ্দিন উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানকে নতুন নতুন ভবন নির্মাণ করে এখানকার শিক্ষার মান উন্নয়ন করেছি।

কিছুদিন পুর্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষা মন্ত্রী ডাঃ দিপু মনি লালমোহন-তজুমদ্দিনের ১৬টি শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিওভূক্ত করেন। সোমবার সন্ধ্যায় লালমোহন স্টুডেন্টস্ এসোসিয়েশন কর্তৃক আয়োজিত কৃতি শিক্ষার্থী ও গুণী শিক্ষকদের সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

লালমোহন স্টুডেন্টস্ এসোসিয়েশন এর সভাপতি মোঃ মনির উদ্দিন তামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাছনাঈন মিঠুনের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,এমপি নূরুন্নবী চৌধুরী শাওন’র সহধর্মিণী ও নাওয়াল গ্রুপের চেয়ারম্যান ফারজানা চৌধুরী রত্না, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌর আওয়ামী লীগের আহ্ববায়ক সফিকুল ইসলাম বাদল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার তানজিদ আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা