1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

তজুমদ্দিন রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন। সভাপতি নয়ন, সম্পাদক রাহিম

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ১৫২ বার পঠিত

ভোলার তজুমদ্দিন উপজেলার চাঁচড়া ইউনিয়নে ২২২ জন হতদরিদ্র পরিবারের মাঝে রেশন কার্ড বিতরণ করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। বুধবার সকাল ১১ ঘটিকায় চাঁচড়া ইউনিয়ন পরিষদ মাঠে রেশন কার্ড ও চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এমপি শাওন বলেন, একটি উন্নত ও সমৃদ্ধিশালী বাংলাদেশ গড়ার লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হতদরিদ্র মানুষের মাঝে ১০ টাকা কেজি দরে চাল দেওয়ার ব্যবস্থা করেন। শেখ হাসিনা যখনেই রাষ্টীয় ক্ষমতায় থাকেন তখনেই এ দেশের ব্যপক উন্নয়ন হয়।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর তজুমদ্দিনের অধিকাংশ এলাকায় নদী ভাঙ্গন রোধে ব্লক স্থাপনের ব্যবস্থা করা হয়েছে। অথচ মেজর হাফিজ ২৩ বছর ধরে এই এলাকার এমপি ছিলেন তজুমদ্দিন অধিকাংশ এলাকা নদী গর্ভে বিলীন হয়ে গেছে। তিনি নদী ভাঙ্গন রোধে কোন পদক্ষেপ গ্রহণ করেনি। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গির, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, চাঁচড়া ইউপি চেয়ারম্যান আবু তাহের, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান কহিনুর বেগম শিলা, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কিরণ, যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিশু হাওলাদার প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা