1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

দৌলতখানে ট্রাক্টর ট্রলি খাদে পড়ে নিহত ১, আহত ৩

সহকারী প্রকাশকঃ
  • আপডেট সময় : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১১৩ বার পঠিত

মোঃ আওলাদ হোসেনঃ

ভোলায় দৌলতখানের বাংলাবাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক্টর ট্রলি খাদে পড়ে ইয়াকুব (৩৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। আজ শনিবার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আজিমউদ্দিন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রলিতে থাকা আরও তিনজন গুরুতর আহত হন।

এ ঘটনায় নিহত ইয়াকুব ভোলা সদরের নবীপুর গ্রামের বাসিন্দা। আহতরা হলেন, রাবিজ, সুমন ও মহিউদ্দিন। তাঁদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। দৌলতখান উপজেলার বাংলাবাজার পুলিশ ফাঁড়ির কেন্দ্রের পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

এ ঘটনায় আহতদের উদ্ধার করে ভোলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, বিদ্যুতের খাম্বা নিয়ে ট্রলিটি ভোলা থেকে চরফ্যাশনের দিকে যাচ্ছিল। দৌলতখান উপজেলার বাংলাবাজার আজিম উদ্দিন সড়কে পৌঁছালে ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় ট্রলির চাপায় ঘটনাস্থলেই এক পথচারী নিহত ও তিনজন আহত হন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা