1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

পটুয়াখালী জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ হলেন প্রফেসর হাবীবুর রহমান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১৩৮ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ এ পটুয়াখালী জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হলেন পটুয়াখালী সরকারি মহিলা কলেজের প্রফেসর মোহাম্মদ হাবীবুর রহমান।প্রতিষ্ঠান প্রধান হিসেবে প্রশাসনিক দক্ষতা ও আর্থিক শৃঙ্খলা, বিশ্বঅতিমারী করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারি সিদ্ধান্তের যথাযথ বাস্তবায়ন, শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থায় তথ্য প্রযুক্তির ব্যবহারে অগ্রণী ভূমিকা পালন, শিক্ষার গুণগত মান উন্নয়নে সৃজনশীল নানা উদ্যোগ গ্রহণ, মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনে জাতীয় পরিকল্পনার যথাযথ বাস্তবায়ন এবং সহপাঠক্রমিক কার্যক্রমসহ শিক্ষার্থীদের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য তিনি এ মর্যাদা লাভ করেন। ২০১৯ সালেও তিনি শ্রেষ্ঠত্বের এ স্বীকৃতি অর্জন করেছিলেন। প্রফেসর হাবীবুর রহমানের জন্ম বরগুনা জেলার বদরখালী গ্রামে। তার পিতার নাম কাজী আঃ ওয়াজেদ এবং মাতা মোসাঃ আছিয়া খাতুন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইসলামী শিক্ষা বিষয়ে অনার্সসহ মাস্টার্স সম্পন্ন করে ৯ম বিসিএসের মাধ্যমে ১৯৯১ সালে শিক্ষা ক্যাডারে যোগদান করেন। কর্মজীবনে তিনি দেশের অনেকগুলো খ্যাতনামা কলেজে চাকরি করেন। তিনি ২০১৬ সালে প্রফেসর পদে পদোন্নতি লাভ করেন এবং ২০১৮ সালে অধ্যক্ষ হিসেবে পটুয়াখালী সরকারি মহিলা কলেজে যোগদান করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা