1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

পটুয়াখালী জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ হলেন প্রফেসর হাবীবুর রহমান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১৪৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ এ পটুয়াখালী জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হলেন পটুয়াখালী সরকারি মহিলা কলেজের প্রফেসর মোহাম্মদ হাবীবুর রহমান।প্রতিষ্ঠান প্রধান হিসেবে প্রশাসনিক দক্ষতা ও আর্থিক শৃঙ্খলা, বিশ্বঅতিমারী করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারি সিদ্ধান্তের যথাযথ বাস্তবায়ন, শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থায় তথ্য প্রযুক্তির ব্যবহারে অগ্রণী ভূমিকা পালন, শিক্ষার গুণগত মান উন্নয়নে সৃজনশীল নানা উদ্যোগ গ্রহণ, মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনে জাতীয় পরিকল্পনার যথাযথ বাস্তবায়ন এবং সহপাঠক্রমিক কার্যক্রমসহ শিক্ষার্থীদের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য তিনি এ মর্যাদা লাভ করেন। ২০১৯ সালেও তিনি শ্রেষ্ঠত্বের এ স্বীকৃতি অর্জন করেছিলেন। প্রফেসর হাবীবুর রহমানের জন্ম বরগুনা জেলার বদরখালী গ্রামে। তার পিতার নাম কাজী আঃ ওয়াজেদ এবং মাতা মোসাঃ আছিয়া খাতুন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইসলামী শিক্ষা বিষয়ে অনার্সসহ মাস্টার্স সম্পন্ন করে ৯ম বিসিএসের মাধ্যমে ১৯৯১ সালে শিক্ষা ক্যাডারে যোগদান করেন। কর্মজীবনে তিনি দেশের অনেকগুলো খ্যাতনামা কলেজে চাকরি করেন। তিনি ২০১৬ সালে প্রফেসর পদে পদোন্নতি লাভ করেন এবং ২০১৮ সালে অধ্যক্ষ হিসেবে পটুয়াখালী সরকারি মহিলা কলেজে যোগদান করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা