1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

মনপুরায় সাড়ে তিন কেজি গাঁজাসহ ব্যবসায়ী আটক

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১২ জুন, ২০২২
  • ১০৮ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \

ভোলার মনপুরায় অভিযান চালিয়ে সাড়ে তিন কেজি গাঁজাসহ মোঃ মিজান পাটোয়ারী নামক এক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বিশেষ টিম। গোপন সংবাদের ভিত্তিতে ভোলা থেকে মনপুরায় এসে এই অভিযান পরিচালনা করেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক এ. কে. এম দিদারুল আলম। পরে আটককৃত মিজানকে মনপুরা থানায় সোপর্দ করা হয়।

রোববার (১২ জুন) সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার ফকির বাজারের মোঃ মিজান পাটোয়ারীর মুদি দোকানে অভিযান চালিয়ে এই গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত মোঃ মিজান পাটোয়ারী (৩২) উপজেলার চরফৈজুদ্দিন গ্রামের ৮ নং ওয়ার্ডের মৃত রফিজল পাটোয়ারীর ছেলে। ফকির হাট বাজারে মুদি ব্যবসার আড়ালে গাঁজা বিক্রি করতো বলে জানায় সে। তবে স্থানীয় অপর মাদক ব্যবসায়ী একাধিক মাদক মামলার আসামী আছমা আক্তার মিতু ঢাকা থেকে এসব মাদকদ্রব্য এনে দেয় বলে জানায় মিজান।

এছাড়াও আটককৃত মিজান ইতিপূর্বে একাধিক মাদক মামলায় কারাগারে ছিলেন বলে থানা সূত্রে জানা যায়। বর্তমানে তার নামে একাধিক মাদক মামলা চলমান রয়েছে।

এব্যাপারে ভোলা জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ. কে. এম দিদারুল আলম জানান, আমরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ী মিজানকে পর্যবেক্ষন করে আসছি। সে মুদি ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করতো। সর্বশেষ তথ্য প্রমানের ভিত্তিতে আমরা ভোলা থেকে মনপুরায় এসে অভিযান চালিয়ে সাড়ে তিন কেজি গাঁজাসহ তাকে আটক করতে সক্ষম হই। মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা