1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪২ অপরাহ্ন
শিরোনাম :
ভাসুরের পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা

মনপুরায় সাড়ে তিন কেজি গাঁজাসহ ব্যবসায়ী আটক

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১২ জুন, ২০২২
  • ৪৭ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \

ভোলার মনপুরায় অভিযান চালিয়ে সাড়ে তিন কেজি গাঁজাসহ মোঃ মিজান পাটোয়ারী নামক এক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বিশেষ টিম। গোপন সংবাদের ভিত্তিতে ভোলা থেকে মনপুরায় এসে এই অভিযান পরিচালনা করেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক এ. কে. এম দিদারুল আলম। পরে আটককৃত মিজানকে মনপুরা থানায় সোপর্দ করা হয়।

রোববার (১২ জুন) সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার ফকির বাজারের মোঃ মিজান পাটোয়ারীর মুদি দোকানে অভিযান চালিয়ে এই গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত মোঃ মিজান পাটোয়ারী (৩২) উপজেলার চরফৈজুদ্দিন গ্রামের ৮ নং ওয়ার্ডের মৃত রফিজল পাটোয়ারীর ছেলে। ফকির হাট বাজারে মুদি ব্যবসার আড়ালে গাঁজা বিক্রি করতো বলে জানায় সে। তবে স্থানীয় অপর মাদক ব্যবসায়ী একাধিক মাদক মামলার আসামী আছমা আক্তার মিতু ঢাকা থেকে এসব মাদকদ্রব্য এনে দেয় বলে জানায় মিজান।

এছাড়াও আটককৃত মিজান ইতিপূর্বে একাধিক মাদক মামলায় কারাগারে ছিলেন বলে থানা সূত্রে জানা যায়। বর্তমানে তার নামে একাধিক মাদক মামলা চলমান রয়েছে।

এব্যাপারে ভোলা জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ. কে. এম দিদারুল আলম জানান, আমরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ী মিজানকে পর্যবেক্ষন করে আসছি। সে মুদি ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করতো। সর্বশেষ তথ্য প্রমানের ভিত্তিতে আমরা ভোলা থেকে মনপুরায় এসে অভিযান চালিয়ে সাড়ে তিন কেজি গাঁজাসহ তাকে আটক করতে সক্ষম হই। মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা