1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে একসঙ্গে কাজ করবে কোস্ট ফাউন্ডেশন ও বাংলাদেশ ফাইন্যান্স।

সোহেল মাহমুদ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ১৭৩ বার পঠিত

গ্রামীণ উন্নয়ন এবং নারীর ক্ষমতায়নে অবদান রাখতে কোস্ট ফাউন্ডেশন ও আর্থিক সেবা দাতা প্রতিষ্ঠান বাংলাদেশ ফাইনান্স লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ১৮ অক্টোবর ২০২১ বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেডের আয়োজনে এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে দুই প্রতিষ্ঠানের মধ্যে এ বিষয়ে চুক্তি স্বাক্ষরিত হয়। কোস্ট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক রেজাউল করিম চৌধুরী এবং বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ কায়সার হামিদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কোস্ট ফাউন্ডেশনের নির্বাহী পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ, কোষাধ্যক্ষ মোস্তফা কামাল আহমেদ -এফসিএ, ও পরিচালক-মৌলিক কর্মসূচি তারিক সাঈদ হারুনসহ বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেডের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ। চুক্তি অনুযায়ী কোস্ট ফাউন্ডেশনকে মাইক্রোফাইন্যান্স ক্ষুদ্রঋণের আওতায় ১০০ কোটি টাকার অর্থায়ন করা হবে। এ টাকার লিড অ্যারেঞ্জার এবং ফান্ড রেইজার হিসেবে কাজ করবে বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা