1. admin@upokulbarta.news : admin :
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভেদুরিয়া চরকালী প্রাথমিক বিদ্যালয়ের ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগ প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর বিরুদ্ধে ভেদুরিয়ায় নবগঠিত ইউনিয়ন কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ লালমোহনে স্বামী কর্তৃক স্ত্রী নির্যাতনের অভিযোগ আরডিএ’র নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ২শ ৬ কোটি টাকার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ স্বাস্থ্যের জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে সিদ্ধিরগঞ্জ,চৌধুরী বাড়ী বাইতুল মা’মুর জামে মসজিদের পুনঃনির্মান ভিত্তি প্রস্তর উদ্বোধন মোহনপুরে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উদযাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে স্কুল ঝড়ে পড়া ১৭ হাজার শিশুদের শিক্ষা কার্যক্রম শুরু জেলে পরিবারের নারীদের অধিকার আদায়ে ভোলায় নেটওয়ার্কিং প্রশিক্ষণ অনুষ্ঠিত রাস্তা কেটে বরযাত্রীকে আটকে দেওয়া আলোচিত সেই মেম্বার এর নেতৃত্বে জমি দখলের অভিযোগ, সংঘর্ষ, আহত-১

দৌলতখানে উত্তর জয়নগর ইউনিয়নের ২ কোট ৩৫ লক্ষ ৮২ হাজার টাকা উন্মুক্ত বাজেট ঘোষণা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ৩০ মে, ২০২২
  • ১২৬ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলা জেলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের উন্মুক্ত বাজেট ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । শনিবার (২৮ মে) উত্তর জয়নগর ইউনিয়ন পরিষদ মাঠে এ বাজেট সভা অনুষ্ঠিত হয় ।

দৌলতখান উপজেলার ৪নং উত্তর জয়নগর ইউনিয়ন পরিষদ আয়োজনে ও কোস্ট ফাউন্ডেশনের সহযোগিতায় ২ কোট ৩৫ লক্ষ ৮২ হাজার টাকার ২০২২-২৩ অর্থবছরের বাজেট ঘোষনা করে । ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মোঃ বশির এর সভাপত্বিতে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাজেট উপস্থাপন করেন ইউনিয়ন পরিষদের সচিব, মোঃ ইব্রাহীম। বাজেট উপস্থাপন শেষে উপস্থিত জনগন, ওয়ার্ড ও ইউনিয়ন নাগরিক ফোরাম নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক, কৃষক, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবন্দসহ অনেকই বাজেটের উপর মতামত প্রদান করে। সকলের মতামত শেষে উত্তর জয়নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বশির তার বক্তব্যে বলেন আজ আমার জীবনের প্রথম উন্মুক্ত বাজেট সভা।

আমরা যেসকল আয় ও ব্যয়েরখাত নির্ধারণ করেছি তার বাস্তবায়নের জন্য ইতিমধ্যেই কোস্ট ফাউন্ডেশন ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় জনমতের ভিত্তিতে ওয়ার্ড ভিত্তিক পঞ্চবার্ষিক পরিকল্পনা প্রনয়ন করেছি। আপনারা সহযোগিতা করলে আগামীদিনে উন্নয়ন কার্যক্রমসমূহ ধারাবাহিক ভাবে বাস্তবায়ন করবো। তাই সরকারের উন্নয়ন বরাদ্দের সাথে সাথে জনগনেরও ট্যাক্স পরিশোধের মানসিকতার পরিবর্তণ হতে হবে। সভায় কোস্ট ফাউন্ডেশনের পক্ষ হতে শুভেচ্ছা বক্তব্য উপস্থাপন করেন সিইপিআই প্রকল্পের প্রোগ্রাম অফিসার, রাজিব ঘোষ এবং আয়োজনে সার্বিক সহযোগিতা করে সিইপিআই প্রকল্পের প্রকল্প সহায়তাকারি, নীপা বেগমসহ প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা