1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

দৌলতখানে উত্তর জয়নগর ইউনিয়নের ২ কোট ৩৫ লক্ষ ৮২ হাজার টাকা উন্মুক্ত বাজেট ঘোষণা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ৩০ মে, ২০২২
  • ২২০ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলা জেলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের উন্মুক্ত বাজেট ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । শনিবার (২৮ মে) উত্তর জয়নগর ইউনিয়ন পরিষদ মাঠে এ বাজেট সভা অনুষ্ঠিত হয় ।

দৌলতখান উপজেলার ৪নং উত্তর জয়নগর ইউনিয়ন পরিষদ আয়োজনে ও কোস্ট ফাউন্ডেশনের সহযোগিতায় ২ কোট ৩৫ লক্ষ ৮২ হাজার টাকার ২০২২-২৩ অর্থবছরের বাজেট ঘোষনা করে । ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মোঃ বশির এর সভাপত্বিতে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাজেট উপস্থাপন করেন ইউনিয়ন পরিষদের সচিব, মোঃ ইব্রাহীম। বাজেট উপস্থাপন শেষে উপস্থিত জনগন, ওয়ার্ড ও ইউনিয়ন নাগরিক ফোরাম নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক, কৃষক, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবন্দসহ অনেকই বাজেটের উপর মতামত প্রদান করে। সকলের মতামত শেষে উত্তর জয়নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বশির তার বক্তব্যে বলেন আজ আমার জীবনের প্রথম উন্মুক্ত বাজেট সভা।

আমরা যেসকল আয় ও ব্যয়েরখাত নির্ধারণ করেছি তার বাস্তবায়নের জন্য ইতিমধ্যেই কোস্ট ফাউন্ডেশন ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় জনমতের ভিত্তিতে ওয়ার্ড ভিত্তিক পঞ্চবার্ষিক পরিকল্পনা প্রনয়ন করেছি। আপনারা সহযোগিতা করলে আগামীদিনে উন্নয়ন কার্যক্রমসমূহ ধারাবাহিক ভাবে বাস্তবায়ন করবো। তাই সরকারের উন্নয়ন বরাদ্দের সাথে সাথে জনগনেরও ট্যাক্স পরিশোধের মানসিকতার পরিবর্তণ হতে হবে। সভায় কোস্ট ফাউন্ডেশনের পক্ষ হতে শুভেচ্ছা বক্তব্য উপস্থাপন করেন সিইপিআই প্রকল্পের প্রোগ্রাম অফিসার, রাজিব ঘোষ এবং আয়োজনে সার্বিক সহযোগিতা করে সিইপিআই প্রকল্পের প্রকল্প সহায়তাকারি, নীপা বেগমসহ প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা