1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় রাতের আঁধারে ঘর তুলে জমি দখল,বাঁধা দেওয়ায় হামলা নিয়োগের জন্য সরাসরি উপস্থিত হয়ে সাক্ষাৎকার দিন ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের ব্যাপক প্রচার প্রচারনা ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা

দৌলতখানে উত্তর জয়নগর ইউনিয়নের ২ কোট ৩৫ লক্ষ ৮২ হাজার টাকা উন্মুক্ত বাজেট ঘোষণা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ৩০ মে, ২০২২
  • ২১৮ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলা জেলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের উন্মুক্ত বাজেট ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । শনিবার (২৮ মে) উত্তর জয়নগর ইউনিয়ন পরিষদ মাঠে এ বাজেট সভা অনুষ্ঠিত হয় ।

দৌলতখান উপজেলার ৪নং উত্তর জয়নগর ইউনিয়ন পরিষদ আয়োজনে ও কোস্ট ফাউন্ডেশনের সহযোগিতায় ২ কোট ৩৫ লক্ষ ৮২ হাজার টাকার ২০২২-২৩ অর্থবছরের বাজেট ঘোষনা করে । ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মোঃ বশির এর সভাপত্বিতে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাজেট উপস্থাপন করেন ইউনিয়ন পরিষদের সচিব, মোঃ ইব্রাহীম। বাজেট উপস্থাপন শেষে উপস্থিত জনগন, ওয়ার্ড ও ইউনিয়ন নাগরিক ফোরাম নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক, কৃষক, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবন্দসহ অনেকই বাজেটের উপর মতামত প্রদান করে। সকলের মতামত শেষে উত্তর জয়নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বশির তার বক্তব্যে বলেন আজ আমার জীবনের প্রথম উন্মুক্ত বাজেট সভা।

আমরা যেসকল আয় ও ব্যয়েরখাত নির্ধারণ করেছি তার বাস্তবায়নের জন্য ইতিমধ্যেই কোস্ট ফাউন্ডেশন ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় জনমতের ভিত্তিতে ওয়ার্ড ভিত্তিক পঞ্চবার্ষিক পরিকল্পনা প্রনয়ন করেছি। আপনারা সহযোগিতা করলে আগামীদিনে উন্নয়ন কার্যক্রমসমূহ ধারাবাহিক ভাবে বাস্তবায়ন করবো। তাই সরকারের উন্নয়ন বরাদ্দের সাথে সাথে জনগনেরও ট্যাক্স পরিশোধের মানসিকতার পরিবর্তণ হতে হবে। সভায় কোস্ট ফাউন্ডেশনের পক্ষ হতে শুভেচ্ছা বক্তব্য উপস্থাপন করেন সিইপিআই প্রকল্পের প্রোগ্রাম অফিসার, রাজিব ঘোষ এবং আয়োজনে সার্বিক সহযোগিতা করে সিইপিআই প্রকল্পের প্রকল্প সহায়তাকারি, নীপা বেগমসহ প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা