1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

পটুয়াখালীর বাউফলে এলজিইডি’র গাড়ির ধাক্কায় স্কুল ছাত্রীসহ ৬ জন আহত।

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ৪১ বার পঠিত
টি আই অশ্রু,
পটুয়াখালীর বাউফলে সড়ক দুর্ঘটনায় ৫ জন স্কুল ছাত্রী আহত হয়েছেন । আজ দুপুর ২টার লোহালিয়া ও কালাইয়া মহাসড়কে নওমালা ইউনিয়নের নগরের হাটের পশ্চিম পাশে সাংবাদিক শফিকুল ইসলামের বাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের ৫ ছাত্রী ও অটোবাইক চালকসহ ৬ জন আহত হয়েছেন।
আহতরা হলেন- নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী জুই(১৩) বটকাজল গ্রামের বশির মৃধার মেয়ে, নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী মাইসা (১২), বটকাজল গ্রামের অটোবাইক চালক জামাল হাওলাদার সহ ৬জন। এদের মধ্যে আহত সকলকে নগর হাট স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, পশ্চিম থেকে একটি এল জি ই ডি মাইক্রো( নং বরিশাল মেট্রো- ড-১১-০০০৮) অপর একটি গাড়ীকে ওভারটেক করার সময় বিপরীত পূর্ব দিক থেকে আসা ব্যাটারী চালিত একটি অটো বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে যাত্রী বহনকারী অটো বাইকটি ও মাইক্রোটি দুমড়ে মুচরে যায়। এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন বলেন ঘটনাস্থলে এস আই রুহুল আমিন সহ ফোর্স পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা