1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

পটুয়াখালীর বাউফলে এলজিইডি’র গাড়ির ধাক্কায় স্কুল ছাত্রীসহ ৬ জন আহত।

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ১৩২ বার পঠিত
টি আই অশ্রু,
পটুয়াখালীর বাউফলে সড়ক দুর্ঘটনায় ৫ জন স্কুল ছাত্রী আহত হয়েছেন । আজ দুপুর ২টার লোহালিয়া ও কালাইয়া মহাসড়কে নওমালা ইউনিয়নের নগরের হাটের পশ্চিম পাশে সাংবাদিক শফিকুল ইসলামের বাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের ৫ ছাত্রী ও অটোবাইক চালকসহ ৬ জন আহত হয়েছেন।
আহতরা হলেন- নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী জুই(১৩) বটকাজল গ্রামের বশির মৃধার মেয়ে, নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী মাইসা (১২), বটকাজল গ্রামের অটোবাইক চালক জামাল হাওলাদার সহ ৬জন। এদের মধ্যে আহত সকলকে নগর হাট স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, পশ্চিম থেকে একটি এল জি ই ডি মাইক্রো( নং বরিশাল মেট্রো- ড-১১-০০০৮) অপর একটি গাড়ীকে ওভারটেক করার সময় বিপরীত পূর্ব দিক থেকে আসা ব্যাটারী চালিত একটি অটো বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে যাত্রী বহনকারী অটো বাইকটি ও মাইক্রোটি দুমড়ে মুচরে যায়। এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন বলেন ঘটনাস্থলে এস আই রুহুল আমিন সহ ফোর্স পাঠানো হয়েছে বলে জানান তিনি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা