1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

পটুয়াখালীর বাউফলে এলজিইডি’র গাড়ির ধাক্কায় স্কুল ছাত্রীসহ ৬ জন আহত।

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ১২২ বার পঠিত
টি আই অশ্রু,
পটুয়াখালীর বাউফলে সড়ক দুর্ঘটনায় ৫ জন স্কুল ছাত্রী আহত হয়েছেন । আজ দুপুর ২টার লোহালিয়া ও কালাইয়া মহাসড়কে নওমালা ইউনিয়নের নগরের হাটের পশ্চিম পাশে সাংবাদিক শফিকুল ইসলামের বাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের ৫ ছাত্রী ও অটোবাইক চালকসহ ৬ জন আহত হয়েছেন।
আহতরা হলেন- নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী জুই(১৩) বটকাজল গ্রামের বশির মৃধার মেয়ে, নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী মাইসা (১২), বটকাজল গ্রামের অটোবাইক চালক জামাল হাওলাদার সহ ৬জন। এদের মধ্যে আহত সকলকে নগর হাট স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, পশ্চিম থেকে একটি এল জি ই ডি মাইক্রো( নং বরিশাল মেট্রো- ড-১১-০০০৮) অপর একটি গাড়ীকে ওভারটেক করার সময় বিপরীত পূর্ব দিক থেকে আসা ব্যাটারী চালিত একটি অটো বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে যাত্রী বহনকারী অটো বাইকটি ও মাইক্রোটি দুমড়ে মুচরে যায়। এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন বলেন ঘটনাস্থলে এস আই রুহুল আমিন সহ ফোর্স পাঠানো হয়েছে বলে জানান তিনি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা