1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ভোলার জনবান্ধব ও সেবামুখি স্থানীয় সরকার প্রতিষ্ঠান গড়ে তুলতে কোস্ট ফাউন্ডেশনের কর্মশালা

আশিকুর রহমান শান্ত
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ২১৯ বার পঠিত

ভোলা প্রতি‌নি‌ধি।।

ভোলা সদর উপ‌জেলার চরসামাইয়া ইউনিয়নে জনবান্ধব ও সেবামুখি স্থানীয় সরকার প্রতিষ্ঠান গড়ে তুলতে স্থানীয় পর্যায়ে অভিযোগ ব্যবস্থাপনা এবং তথ্যের অবাধ প্রবাহ শক্তিশালী করন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ মে) সকা‌লে চরসামাইয়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালা পরিচালনা করেন কোস্ট ফাউন্ডেশন সিপিইআই প্রকল্পের প্রোগাম অফিসার রাজিব ঘোষ, মনিটরিং অফিসার মনিরুল ইসলাম। এসময় কর্মশালায় অনলাইনে অভিযোগ দেওয়া এবং অবাধ তথ্য পাওয়ার জন্য তথ্য অধিকার বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হয়।

প্রশিক্ষণে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চরসামাইয়া ইউপি সচিব আলাউদ্দিন হাওলাদার, সংরক্ষিত নারী সদস্য পারভিন বেগম, চরসামাইয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবুল হোসেন, জেলা নাগরিক কমিটির সদস্য ও সাংবাদিক হারুনুর রশিদ শিমুল, উপজেলা নাগরিক কমিটির সদস্য মাইনুল এস আন সহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত ইউনিয়ন নাগরিক ফোরামের সদস্যরা উপ‌স্থিত ছি‌লেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা